খেলার সময় মন্ত্রণালয়ের কাছে সহযোগিতা চাইল বাফুফে

২১-০৫-২০২০, ১৫:২৯

খেলার সময় ডেস্ক

fb tw
মন্ত্রণালয়ের কাছে সহযোগিতা চাইল বাফুফে
করোনার কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল-বিপিএলের পর এবার বাতিল হলো বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ২০১৯-২০ মৌসুম।
ক্লাবগুলোর সঙ্গে টেলিকনফারেন্সের পর এক ভিডিওবার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী।
লকডাউনের কারণে ক্ষতিগ্রস্ত বাফুফের স্টেকহোল্ডারদের জন্য আর্থিক অনুদান চেয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে আবেদনের কথাও জানিয়েছে ফেডারেশন।
বেহাল দশার ঘরোয়া ফুটবলে আলোর দেখা মিলছিল গেলো দু'এক মৌসুমে। প্রথমবার এসেই বসুন্ধরার শিরোপা জয় কিংবা মাঠে সাইফ স্পোর্টিংয়ের দাপুটে পারফরম্যান্স কিছুটা হলেও আশা জাগাচ্ছিলো দেশের ফুটবল প্রেমীদের।
এই মৌসুমটাও হতে পারতে সোনালী অতীতে ফিরবার আরও একটা ধাপ। তবে তা আর হলো কই! করোনা ভাইরাসের সামনে যেখানে ধরাশায়ী ইপিএল-লালিগার মতো বাঘা-বাঘা আসর, সেখানে বিপিএল তো নস্যি। ইউরোপের লিগগুলো মাঠে ফেরার সিদ্ধান্ত নিলেও বাংলাদেশের মতো দেশে সেটা হতো দুঃসাহসের। অবশ্য সে পথে হাটেনি বাফুফে। আগেই বাতিল করেছে প্রিমিয়ার লিগ আর স্বাধীনতা কাপ। এবার সেই তালিকায় যুক্ত হলো বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ।
লকডাউনের কারণে বন্ধ সব ফুটবলীয় কার্যক্রম। বলার অপেক্ষা নেই, ক্লাব থেকে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন কিংবা রেফারি থেকে ফুটবলার, সবাই আর্থিক ক্ষতির মুখে পড়েছে। এ অবস্থায় মন্ত্রণালয়ের কাছে সহযোগিতা চেয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। আর ফিফা থেকে কোভিড ১৯ এর কারণে কোনো বাড়তি অর্থ আসেনি বলেও সাফ জানিয়েছেন সালাম মুর্শেদী।
আগামী মৌসুমে বিপিএলের সঙ্গে সামঞ্জস্য রেখেই মাঠে গড়ানো হবে বিসিএল, এমন নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বাফুফের পেশাদার লিগ কমিটি।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop