খেলার সময় লা লিগা জিতবে রিয়াল, আশা কর্তোয়ার

২১-০৫-২০২০, ০৪:৪৬

খেলার সময় ডেস্ক

fb tw
লা লিগা জিতবে রিয়াল, আশা কর্তোয়ার
এ মৌসুমের লা লিগা জিতবে রিয়াল মাদ্রিদ। এমন মন্তব্য করেছেন দলটির গোলরক্ষক থিবো কর্তোয়া। প্রথম দিকে একাকী অনুশীলন করলেও এখন গ্রুপ করে অনুশীলন করতে পারায় সন্তুষ্টি প্রকাশ করেন তিনি। এদিকে, অনুশীলনে ফিরছে ইংলিশ ক্লাব চেলসি। তবে ইপিএল মাঠে গড়ানো নিয়ে নতুন করে শঙ্কা তৈরি হয়েছে ছয় ফুটবলার ও ক্লাব কর্তৃপক্ষের করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবরে।
ভালদেবেবাসে প্রাণ চাঞ্চল্য। দুই মাসেরও বেশি সময় পর ফুটবলারদের দাপাদাপিতে মুখর রিয়াল মাদ্রিদের ট্রেনিং গ্রাউন্ড। গেল সপ্তাহ থেকেই শুরু হয়েছে অনুশীলন। সাত দিনের ব্যবধানে তা পুরোদমে শুরু হওয়ার পথে।
অবশ্য এতদিন বাকিরা একা অনুশীলন করলেও, পজিশনের কারণে সঙ্গী নিয়ে আলাদা অনুশীলনের সুবিধা পেয়েছেন রিয়াল গোলরক্ষক থিবো কর্তোয়া। এবার পাকাপোক্ত ভাবেই চলছে তার গ্রুপ অনুশীলন।
রিয়াল মাদ্রিদ গোলরক্ষক থিবো কর্তোয়া বলেন, খুবই ভালো লাগছে অনুশীলন শুরু করতে পেরে। প্রথমে একাকী অনুশীলন করলেও এখন ছোট দলে ভাগ হয়ে খেলছে সবাই। যদিও গোলকিপার হওয়ায় শুরু থেকেই আমার সঙ্গে একজন ছিলো। তাই আমার প্রস্তুতিটাও সবার চেয়ে ভালো।
স্থগিত হওয়া লা লিগায় এখনও বাকি বেশ খানিকটা পথ। ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে বার্সেলোনা। ঘাড়ে শ্বাস ফেলে পিছু পিছু ছুটছে রিয়াল মাদ্রিদ। লিগ শুরু হওয়ার আগে প্রস্তুতি শতভাগ সম্পন্ন করতে পারলে, টেবিল টপারদের টপকে শিরোপা জেতা খুব সম্ভব বলে মত রিয়ালো গোলরক্ষকের।
কর্তোয়া বলেন, লিগে এখনও ১১টি ম্যাচ বাকি। এর মাঝে অনেক কিছুই হয়ে যেতে পারে। এটা ঠিক বার্সেলোনা এখন সবার ওপরে। কিন্তু আমরাও কিন্তু খুব একটা পিছিয়ে নেই। সুতরাং আমি বলবো লিগ জেতার জোড় সম্ভাবনা আছে রিয়াল মাদ্রিদেরও।
এদিকে, কর্তৃপক্ষের সবুজ সংকেতের পর অনুশীলনে ফিরেছে ইংলিশ ক্লাবগুলো। পুরো টিম নিয়ে সবশেষ অনুশীলন করেছে জায়ান্ট চেলসি। এমন সুখবরের মাঝেই হতাশার সংবাদ নিয়ে এসেছে ইপিএলে অন্তত ছয় ফুটবলার ও ক্লাব কর্মকর্তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি।
অনুশীলন শুরু করার আগে দেশটির স্বাস্থ্য বিভাগ ইপিএল ক্লাবগুলোর সব কর্মকর্তা ফুটবলার ও সংশ্লিষ্টদের টেস্ট নিশ্চিত করার শর্ত জুড়ে দেয়। সে প্রেক্ষিতে ১৯টি ক্লাবের ৭৪৮ জনের করোনা টেস্ট করা হয়। খুঁজে পাওয়া যায় ছয় পজিটিভ। যার মধ্যে ওয়াটফোর্ডের এক ফুটবলার ও দুই জন কোচিং স্টাফের দেহে শনাক্ত হয় ভাইরাসটি।
এছাড়াও কভিড সংক্রমণে ভুগছেন ইংলিশ ক্লাব বার্নলির সহকারী কোচ ইয়ান ওন। নাম প্রকাশ না করলেও নটিংহ্যাম ফরেস্ট জানিয়েছে ৫২ বছর বয়সী তাদের সাবেক এক উইঙ্গার করোনা পজিটিভ। তবে বাকি জনের পরিচয় এখনও জানায়নি ইপিএল কর্তৃপক্ষ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop