খেলার সময় উয়েফার সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করবে ম্যানসিটি

২১-০৫-২০২০, ০৪:৩২

খেলার সময় ডেস্ক

fb tw
উয়েফার সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করবে ম্যানসিটি
চ্যাম্পিয়ন্স লিগ খেলতে উয়েফার দেয়া দুই বছরের নিষেধাজ্ঞার বিষয়ে আপিল করবে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। জানিয়েছেন দলটির প্রধান নির্বাহী ফেরান সোরিয়ানো। তিনি আশা প্রকাশ করেন আসন্ন মৌসুমের আগেই এ বিষয়ে ইতিবাচক ফলাফল পাবেন। এদিকে, ক্লাব কর্তৃপক্ষের এমন পদক্ষেপে সন্তুষ্টি প্রকাশ করে চ্যাম্পিয়ন্স লিগে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসের কথা জানিয়েছেন কোচ পেপ গার্দিওলা।
আর্থিক অনিয়মের অভিযোগে গেল ফেব্রুয়ারিতে উয়েফার সব ধরনের ইভেন্ট থেকে দুই বছরের নিষেধাজ্ঞা দেয়া হয় ম্যানচেস্টার সিটির ওপর। যদিও বিষয়টি অস্বীকার করে ক্লাব কর্তৃপক্ষ। এবার এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আইনি লড়াইয়ের দিকে ঝুঁকছে ইংল্যান্ডের অন্যতম প্রভাবশালী ক্লাবটি।
এর আগেও ম্যানচেস্টার সিটির ওপর একই ধরনের অভিযোগ আরোপ করে উয়েফা। এ জন্য ২০১৬ সালে রিরাট অঙ্কের জরিমানাও গুনতে হয়েছিলো তাদের। মূলত তার পর থেকেই সিটিজেনদের ওপর তদন্ত করে আসছিলো ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা। সত্যতা মেলায় দিয়েছে নিষেধাজ্ঞা। যার আইনি সমাধানের পথে ক্লাব কর্তৃপক্ষ।
ম্যানচেস্টার সিটির প্রধান নির্বাহী ফেরান সোরিয়ানো বলেন, আমরা খুব দ্রুত সমাধানের পথ খুঁজছি। এবং সে পথেই এগুচ্ছি। তারা কি অভিযোগ তুলেছে, কিংবা তার সত্যতা কি? তা নিয়ে আর তর্ক করার কোন প্রয়োজন দেখছি না। কারণ বিষয়গুলো এখন আইনি ভাবে সমাধানের দিকে। আমার বিশ্বাস আসছে গ্রীষ্মে যে নতুন মৌসুম শুরু হতে যাচ্ছে তার আগেই সব সমস্যা সমাধান হয়ে যাবে।
চলতি মৌসুমটা ভালো কাটেনি ম্যানচেস্টার সিটির। লিগ শেষ না হলেও শিরোপাটা প্রায় বগলদাবা করে ফেলেছে লিভারপুল। যদিও করোনায় স্থগিত থাকা চ্যাম্পিয়ন্স লিগে তাদের সম্ভাবনা টিকে আছে এখনো। এর মাঝেই সামনের মৌসুম নিয়ে পরিকল্পনা শুরু করে দিয়েছেন দলটির মাস্টারমাইন্ড পেপ গার্দিওলা।
গার্দিওলা বলেন, যা হবার হয়েছে। তবে এটা শেষ হয়ে যায়নি। আমাদের হাতে এখনও সুযোগ রয়েছে। ক্লাব যেভাবে বিষয়টি দেখছে তাতে আমি সন্তুষ্ট। এবং একই সঙ্গে আত্মবিশ্বাসী। আশা করছি সামনের মৌসুমে আমাদের চ্যাম্পিয়ন্স লিগ খেলতে কোন সমস্যাই হবে না। আর জন্য আমি ইতোমধ্যেই পরিকল্পনা শুরু করে দিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক হলে তার বাস্তবায়ন শুরু হবে।
এই শাস্তিতে ম্যানচেস্টার সিটির ওপর শুধু দুই বছরের নিষেধাজ্ঞাই দেয়নি উয়েফা। একই সঙ্গে বিপুল অঙ্কের আর্থিক জরিমানাও গুনতে হবে সিটিজেনদের। টাকার অঙ্গে যার পরিমাণ তিন কোটি পাউন্ডেরও বেশি।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop