পশ্চিমবঙ্গ করোনা পরীক্ষার পর শ্বশুরবাড়িতে ঢুকতে পারল নববধূ

২০-০৫-২০২০, ১২:৫৭

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
করোনা পরীক্ষার পর শ্বশুরবাড়িতে ঢুকতে পারল নববধূ
করোনাকালে সামাজিক আচার-অনুষ্ঠানের চেহারাও পাল্টে গেছে। এখন সামাজিক আচার-অনুষ্ঠানের কথা শুনলে মানুষ তা থেকে দূরে থাকার কথা চিন্তা করে। তারপরও বিশেষ প্রয়োজনে সামাজিক আচার-অনুষ্ঠান করতে হচ্ছে। এমন পরিস্থিতির মধ্যে ভারতের পশ্চিমবঙ্গে লকডাউনের মধ্যে বিয়ে হয় একজোড়া তরুণ-তরুণীর। 
সোমবার কঠোর স্বাস্থ্যবিধি মেনে পুলিশের অনুমতি নিয়ে বাঁশবেড়িয়ার খামারপাড়ার রায়গলির বাসিন্দা অলোক মাঝির সঙ্গে পান্ডুয়ার রবীন্দ্রপল্লীর তরুণী দীপালি ঢালির বিয়ে হয়। তবে বিপত্তি বাধে নববধূরও শ্বশুরবাড়িতে ওঠা নিয়ে।
করোনা পরীক্ষা ছাড়া নববধূরকে কিছুতেই শ্বশুরবাড়িতে ঢুকতে দিতে রাজি হয়নি পরিবার। অবশেষে বর-কনে দুজনেরই করোনা পরীক্ষা করানো হয়।  
ভারতের পশ্চিমবঙ্গে লকডাউনের মধ্যে বিয়ে হওয়ায় এমনই অভিজ্ঞতা হলো এক সদ্য বিবাহিতার!
পুলিশের অনুমতি নিয়ে অনুষ্ঠান হয়। সেখানে দুই বাড়ি মিলিয়ে জনা ৫০ জন লোক ছিলেন। সবাই শারীরিক দূরত্ব বজায় রাখেন, সেদিকে নজর ছিল কনেবাড়ির লোকজনের। সবার মুখেই ছিল মাস্ক। পুরোহিত মন্ত্রোচ্চারণ করেন মাস্ক পরেই। 
মঙ্গলবার ছিল নববধূকে নিয়ে অলোকের বাড়ি ফেরার পালা। তবে কনে বিদায়ের পর্ব সমাধানের পর নবদম্পতিকে যেতে হলো পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে। সেখানে স্বাস্থ্য পরীক্ষা হয় তাদের। তার পর চুঁচুড়া সদর হাসপাতালেও আরেকবার স্বাস্থ্য পরীক্ষা করা হয়।
চিকিৎসক জানালেন, দুজনের মধ্যেই করোনা বা অসুস্থতার কোনো লক্ষণ নেই। এর পরেই স্ত্রীকে নিয়ে বাড়ি ঢুকলেন ওই তরুণ। তখনও দুজনের মুখে শোভা পাচ্ছে মুখাবরণ।
পাত্রের বন্ধু রাজকুমার মুখোপাধ্যায় জানান, আজ বুধবার অলোকের বাড়িতে হবে বৌভাতের অনুষ্ঠান। 
পুলিশের অনুমতিসাপেক্ষে মোট ২০ জন অনুষ্ঠানে থাকবেন। পেশায় রিয়েল স্টেট ব্যবসায়ী অলোক ঠিক করেছেন, ৫০ জন অসহায় মানুষের বাড়িতেও রান্না করা খাবার পৌঁছে দেবেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop