খেলার সময় বাংলাদেশকে খুব মিস করেন ওয়াসিম আকরাম

২০-০৫-২০২০, ১১:৩৫

খেলার সময় ডেস্ক

fb tw
বাংলাদেশকে খুব মিস করেন ওয়াসিম আকরাম
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ফেসবুকে লাইভ সেশনে যোগ দিয়েছিলেন কিংবদন্তী পেসার ওয়াসিম আকরাম।
মঙ্গলবার (১৯ মে) রাতে লাইভ সেশনটি হয়। এ আড্ডায় ছিলেন তিন সাবেক ক্রিকেটার মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট। এ তিন ক্রিকেটারই ওয়াসিমের ভালো বন্ধু।
আড্ডায় বাংলাদেশের ক্রিকেটর উন্নতি বিষয়ে কথা বলেছেন এই বাঁ-হাতি পেসার। পাকিস্তানি কিংবদন্তি পেসার বলেছেন, ‘আবাহনীর হয়ে খেলতে যখন বাংলাদেশে যাই, তখন এ তিনজনের সঙ্গে অনেক খেলেছি। কখনও তাদের বিপক্ষে খেলেছি, আবার কখনও একই দলে।
পরে ধারাভাষ্য দিতেও বাংলাদেশে আসার কথা জানিয়ে ওয়াসিম বলেন, ‘ধারাভাষ্য দিতে জন্য অনেকবার বাংলাদেশে গিয়েছি। আমার অনেক বন্ধু আছে বাংলাদেশের। সবকিছু আমি খুব মিস করি। বাংলাদেশ আমার হৃদয়ের খুব কাছে আছে। মানুষ, খাবার, দেশ এবং ক্রিকেট আমাকে টানে খুব।’
এখন আর সেভাবে বাংলাদেশে আসা না হলেও, বাংলাদেশের ক্রিকেটের খোঁজখবর ঠিকই রাখেন ওয়াসিম। গত এক দশকে টাইগারদের ক্রমাগত উন্নতির ধারা খেয়াল করেছেন তিনিও। বিশেষ করে নব্বইয়ের দশকে বাংলাদেশের ফিল্ডিং ততটা ভালো ছিল না, এখন হয়েছে বিশ্বমানের বলছেন ওয়াসিম।
তিনি বলেন, ‘বাংলাদেশের ক্রিকেট গত ১০-১২ বছর যে অভাবনীয় উন্নতি করেছে এটা দেখা আমার জন্য খুব গর্বের। তামিম, সাকিব, মোস্তাফিজ, মুশফিকের মতো খেলোয়াড় উঠে এসেছে, দেখতে ভালো লাগে। এরা (মিনহাজুল-আকরাম-মাসুদ) যখন ছিল, তখন ফিল্ডিং ততটা ভালো ছিল না। আর এখন বাংলাদেশ বিশ্বের সেরা ফিল্ডিং দলের একটি।’

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop