খেলার সময় ট্রেনিং গ্রাউন্ডে রোনালদো

২০-০৫-২০২০, ০৪:৩১

সময় সংবাদ

fb tw
ট্রেনিং গ্রাউন্ডে রোনালদো
কোয়ারেন্টিন শেষ করে য়্যুভেন্তাসের ট্রেনিং গ্রাউন্ডে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগালে লকডাউন কাটিয়ে ইতালিতে ফিরে ১৪ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে থাকাতে হয় তাকে। মেডিক্যাল টেস্ট করিয়েছেন সিআরসেভেন। এদিকে, আবারো বিতর্কিত কাণ্ডে শিরোনাম হয়েছেন আর্সেনাল তারকা লাকাজাতে।
যে ইউরোপে সবচেয়ে বেশি আাঘাত হেনেছে করোনা যেখানেই সাবার আগে ফিরতে শুরু করেছে ফুটবল। বুন্দেসলিগা ফিরিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে জার্মানরা। ধীরে ধীরে ফটবল ফিরছে ইউরোপের সব দেশগুলোতে।
জুন থেকে লিগ শুরুর করার প্রত্যাশায় ইতালিয়ান সিরি'আ কর্তৃপক্ষ। এরই মধ্যে অনুশীলনেও ফিরেছে বেশ কিছু ক্লাব। দলীয় অনুশীলন নয় মূলত এক অনুশীলনে বেশি মনোযোগী ফুটবলাররা।
করোনার আক্রমণের আগেই ইতালি ছেড়ে নিজ দেশ পর্তুগালে পাড়ি জমান ক্রিশ্চিয়ানো রোনালদো। দেশব্যাপী লকডাউন জারি করলে লম্বা সময় জন্মস্থান মাদেইরাতে থেকে যান সিআর সেভেন। পরিস্থিতির উন্নতি হলে পর্তুগাল থেকে ইতালিতে পাড়ি জমান রোনালদো।
তবে ইতালিতে ফিরে আবারো কোয়ারেন্টিনে থাকতে হয় রোনালদোকে। নিয়ম অনুযায়ী অন্য দেশ থেকে কেউ ইতালিতে প্রবেশ করলে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিতে থাকতে হবে তাকে। সে কারণে ১৪ দিন ছিলেন তুরিনের নিজ বাসায়।
কোয়ারেন্টিন শেষ করে ফিরেছেন মাঠে। নিজেই গাড়ি চালিয়ে অনুশীলন ক্যাম্পে আসেন সিআর সেভেন। তবে এদিন নিয়ম অনুযায়ী মেডিক্যাল টেস্টে অংশ নিয়েছেন ৫টি ব্যালন ডি অর জয়ী ফুটবলার। রোনালদোর সাথে এদিন মাঠে ফিরেছেন গোলরক্ষক জিয়ানলুইজি বুফন, পাওলো দিবালারা।
এদিকে, মাঠে ফিরেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো। বেশ কিছু ক্লাবের ফুটবলাররা নেমেছেন অনশীলনে। তবে ওয়াটফোর্ড অধিনায়ক ডেনি জানিয়েছেন এখনি মাঠে ফিরছেন না তিনি। পরিবারের সুরক্ষার জন্য কোয়ারেন্টিনেই থাকতে চান এই ফুটবলার।
অনুশীলনে ফিরলেও দর্শকদের ঘরে থাকার অনুরোধ করেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। আগামী মাস থেকে লিগ মাঠে গড়ালেও, ম্যাচ হওয়ার কথা রয়েছে দর্শক শূন্য স্টেডিয়ামে।
এদিকে, বিতর্কিত কান্ডে জড়িয়ে আবারো শিরোনামে ইংলিশ ক্লাব আর্সেনাল তারকা আলেক্সন্দ্রের লাকাজাতে। বেলুন থেকে নাইট্রাস অক্সাইড গ্যাস গ্রহণ করার ছবি একটি ফ্রেঞ্চ গণমাধমে প্রকাশের পর সামালোনা চলছে তাকে নিয়ে। এর আগেই লক ডাউনের সময় সামাজিক দূরত্ব বজায় না রেখে কর্মীর সাথে কথা বলার ছবি প্রকাশ পাওয়ায় সামালোচনা হয়েছিল তাকে নিয়ে। সেসময় ক্লাব কর্তৃপক্ষ স্বপ্রোণদিত হয়ে তাকে সামাজিক দূরত্বের বিষয়টি মনে করিয়ে দেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop