বিনোদনের সময় ‘লেজেন্ডদের আমি শেখাবো কিভাবে মিউজিক করতে হয়’

২০-০৫-২০২০, ০৩:৫৫

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
ভারতীয় একটি বাংলা চ্যানেলের সারেগামাপা রিয়েলিটি শো’তে অংশ নিয়ে বেশ আলোচনায় আসেন সঙ্গীতশিল্পী মঈনুল আহসান নোবেল। সেসময় তার কন্ঠের জাদুতে প্রশংসা পেয়েছিলেন। কিন্তু তার উগ্র মন্তব্য ও আহমিকার কারণে সমালোচিত হয়ে বহুদিন আলোচনার বাহিরে ছিলেন।
মঙ্গলবার (১৯ মে) হুট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিজেন্ড শিল্পীদের অপমান করে স্ট্যাটাস পোস্ট করে নেতিবাচকভাবে আলোচনায় আসলেন দুটি মৌলিক গান গাওয়া এই শিল্পী।
নিজের ফেসবুক পেজে লিজেন্ড শিল্পীদের হেয় করে স্ট্যাটাস দেন। সেই সাথে দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে চ্যালেঞ্জই ছুঁড়ে দিয়ে তিনি লেখেন, ‌‌'বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।'
তার এমন বক্তব্য থেকে বোঝা যায় তিনি দেশের কিংবদন্তিদের অপমান করেই কথা বলছেন। তাদের ২০২০ সালে কীভাবে মিউজিক করতে হয় সেটাই শেখাবেন তিনি।
নিজেকে সময়ের সেরা দাবি করে কাভার করা এই গায়ক আরো লেখেন, 'দু-বছর আগে জন্ম নিয়েছি আপনাদের ভালবাসা নিয়ে। দু-বছরে ফ্লপ/হিট গানের সংখ্যা দুই।  তোমার মনের ভেতর - অনুপম রায় (National Award winner),  আগুনপাখি - শান্তনু মৈত্র (National Award winner)'
নোবেল সবশেষে লেখেন, তোমাদের লেজেন্ড গত দশ বছর ধরে কয়টা ফ্লপ অথবা হিট রিলিজ করেছে কমেন্টস্ সেকশানে জানাও। থুক্কু বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop