খেলার সময় মাঝপথে বিপিএল বন্ধ হতাশাজনক: জামাল ভূঁইয়া

১৯-০৫-২০২০, ১৪:২০

খেলার সময় ডেস্ক

fb tw
মাঝপথে বিপিএল বন্ধ হতাশাজনক: জামাল ভূঁইয়া
মাঝপথে বিপিএল বন্ধ করা হতাশাজনক। তবে বাফুফে ও ক্লাবের সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত। অনলাইন লাইভে এমন মন্তব্য করেছেন জামাল ভূঁইয়া। লকডাউনে ঘরে বসে থেকে অলস সময় পার না করে সবাইকে ফিটনেস ধরে রাখার জন্য অনুশীলনের আহ্বান জানান জাতীয় দলের অধিনায়ক। তার মতে গেল অর্ধযুগে অনেক উন্নতি করেছে দেশের ফুটবল এবং বিশ্বকাপ বাছাইয়ে ভারতের বিপক্ষে হোম ম্যাচে বাংলাদেশ জয় পাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।
সময় এখন অনলাইন আড্ডার। করোনাইরাস বাড়িয়ে দিয়েছে সামজিক দূরত্ব। তবে প্রযুক্তি ব্যবহার করে সে দূরত্ব ঘোচাচ্ছেন সবাই। তেমনই এক অনলাইন আড্ডায় দেখা মিললো জামাল ভূঁইয়ার। জানালেন সদ্য বাতিল হওয়া বিপিএল নিয়ে তার অবস্থান।
বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বলেন, করোনা স্থবির করেছে ক্রীড়াঙ্গণ। বাইরে বের হতে পারছেন না অ্যাথলিটরা। ফিটনেসের বাজছে ১২টা। তবে ইচ্ছা থাকলে ঘরে বসেই সব সম্ভব বলে মত বাংলার কাপ্তানের। উদাহরন হিসেবে উল্লেখ করেছেন মেসি রোনালদোর নাম।
জামাল ভূঁইয়া বলেন, গেল অর্ধ যুগে বাংলাদেশের ফুটবলের উন্নতির গ্রাফটা দৃশ্যমান। ফিটনেসে এসেছে ব্যাপক পরিবর্তন। যার প্রভাব পড়ছে মাঠের লড়াইয়ে। আর তাই জামাল আত্মবিশ্বাসী ভারতের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের হোম ম্যাচে জয় হবে লাল সুবজদের।
তিনি আরও বলেন, খেলা বন্ধ থাকায় জামালের অবস্থান এখন ডেনমার্ক। তবে ভুলে যানি দেশের কথা। সেখান থেকেই সাধ্যমত সাহায্য করছেন নিজ এলাকার করোনা দুর্গতদের জন্য।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop