বিনোদনের সময় নিজের সংসার ভাঙার গল্প শোনালেন শহিদ কাপুরের মা

১৯-০৫-২০২০, ১১:০১

বিনোদন সময় ডেস্ক

fb tw
নিজের সংসার ভাঙার গল্প শোনালেন শহিদ কাপুরের মা
পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বলিউড নায়ক শহিদ কাপুরের মা নিলীমা আজিম। তিনি বলেন, ১৯৮৪ সালে যখন তাদের বিচ্ছেদ হয়, তখন ওই সিদ্ধান্তের জন্য তিনি পুরোপুরি তৈরি ছিলেন না। কিন্তু পঙ্কজ তৈরি ছিলেন। সেই কারণে পঙ্কজ কাপুরের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে প্রথম সংসার ভেঙে বেরিয়ে আসেন তিনি। এরপর শহিদকে একা হতে বড় করে তুলেছেন নিলীমা আজিম। যদিও বাবা পঙ্কজ কাপুরের সঙ্গেও ভাল সম্পর্ক শহিদের।
শহিদের মা বলেন, মাত্র ১৫ বছর বয়স থেকে পঙ্কজ কাপুরের সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় তার। পরিণত হওয়ার পর দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন। তাই পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর কঠিন সময়ের মধ্যে দিয়ে গেলেও নিজেকে সামলে নিয়েছেন বলে জানান নিলীমা আজিম।
১৯৭৯ সালে পঙ্কজ কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নিলীমা আজিম। ১৯৮১ সালে জন্ম হয় শহিদের। ১৯৮১ সালে শহিদের জন্মের পর ১৯৮৪ সালে পঙ্কজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নিলীমা আজিমের।
১৯৮৪ সালে পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯১ সালে রাজেশ খট্টরকে বিয়ে করেন নিলীমা আজিম। ১৯৯৫ সালে জন্ম হয় রাজেশ খট্টর এবং নিলীমা আজিমের ছেলে ইশান খট্টরের। ২০০১ সালে রাজেশ খট্টরের সঙ্গে সংসার ভেঙে বেরিয়ে যান নিলীমা। এরপর ২০০৪ সালে রাজা আলি খানের সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন নিলীমা আজিম।
কিন্তু তৃতীয় বিয়েও বেশিদিন টেকেনি। ২০০৯ সালে রাজা আলি খানের সংসার ভেঙে বেরিয়ে যান নিলীমা। পরপর ৩ বিয়ে ভাঙার পরও শহিদ কাপুর এবং ইশান খট্টরকে নিজে একা হাতে বড় করে তুলেছেন নিলীমা আজিম।
সূত্র: জিনিউজ

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop