বাংলার সময় পাবনায় অনির্দিষ্টকালের জন্য দোকানপাট-যান চলাচল বন্ধ

১৮-০৫-২০২০, ২০:২৭

সময় সংবাদ

fb tw
পাবনায় অনির্দিষ্টকালের জন্য দোকানপাট-যান চলাচল বন্ধ
সামাজিক ও শারীরিক দূরত্বসহ স্বাস্থ্য বিধির শর্ত না মানায় পাবনা শহরের ওষুধের দোকান ছাড়া সব দোকানপাট শপিংমল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। সোমবার (১৮ মে) বিকেল ৪টা থেকে এ সিদ্ধান্ত কার্যকর হয়।
এর আগে দুপুরে পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতাদের সঙ্গে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যৌথ সভায় বিশদ আলোচনার পর এ সিদ্ধান্ত হয়। পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পাবনা চেম্বারের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরীসহ ব্যবসায়ী নেতারা।
পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেন, করোনাকালীন দুর্যোগের কারণে ব্যবসায়ী, ক্রেতা ও ভোক্তাদের কথা চিন্তা করে সরকার ১০ মে থেকে সীমিত আকারে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়। কিন্তু সামাজিক ও শারীরিক দূরত্বসহ স্বাস্থ্যবিধির শর্ত না মানায় পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতাদের সঙ্গে আলাপ আলোচনার পর সব দোকানপাট বন্ধের পরামর্শ দেন। ফলে সোমবার বিকেল ৪টা থেকে পাবনা শহরের ওষুধের দোকান ছাড়া সব দোকানপাট শপিংমল বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। 
পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি বলেন, আমরা বার বার লকডাউনের কথা বললেও তা গুরুত্ব দেয়া হয়নি। ঈদের আগে শহরের মানুষের ঢলের কারণে করোনা বিস্তৃতির আশঙ্কা থাকায় পাবনা চেম্বার শপিংমল ও দোকানপাট বন্ধ করতে অনুরোধ করায় প্রশাসন ওষুধের দোকান ছাড়া সব দোকানপাট শপিংমল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop