রাশিফল ধনুর অর্থযোগ শুভ, মধুর সম্পর্কে জড়াবে মিথুন

১৮-০৫-২০২০, ০৮:৫৭

রাশিফল

fb tw
ধনুর অর্থযোগ শুভ, মধুর সম্পর্কে জড়াবে মিথুন
আজ  (১৮ মে)  ২০২০, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন যেতে পারে? ব্যক্তি, পরিবার ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
ধনু 
প্রিয় ধনু, আপনি মানুষকে ভালোবাসেন; কিন্তু তার কোনো দাম নেই। কারণ মুখের ওপর অনেক কথা বলেন। আমি বলছি, ভেবেচিন্তে কথা বলবেন। তাহলে প্রশংসিত হতে পারেন। শিক্ষামূলক কর্মকাণ্ডের জন্য শুভ। অর্থযোগ শুভ।
মকর 
মকর, আপনি তো শনির জাতক/জাতিকা যখন রাগ উঠবেন তখন সেটি কমানোর জন্য একটু সময় রবীন্দ্রসংগীত শুনতে পারেন তাতে ভালো লাগেবে। আর প্রতিদিন দুই পৃষ্ঠা সাহিত্যের বই পড়বেন। তাহলে রাগ থাকবে না। ব্যবসায়িক কাজে লাভবান হবেন। কোনো আইনি জটিলতা সমাধান হতে পারে।
কুম্ভ 
সব জটিলতা কাটিয়ে কর্মস্থলে নতুন উৎসাহ-উদ্দীপনা বিরাজ করবে। এত দিন যারা আপনার সব কাজে বাধার সৃষ্টি করত, শুধু আপনার বিচক্ষণতার কারণে এখন তারাই আপনার জন্য তৎপর হবে। প্রবাসী কারো সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠতে পারে।
মীন 
দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির কারণে ভুল-বোঝাবুঝি চলবে,সাবধান হতে হবে। আয়-ব্যয়ের মধ্যে সামঞ্জস্য রক্ষা করে চলা উচিত। পরিবারের পরিমণ্ডলে মুরব্বিদের সঙ্গে মনোমালিন্য পরিহার করে চলুন। আজ ছাত্র-ছাত্রীদের কেউ কেউ বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। শুভ কামনা করি।
মেষ 
প্রিয় মেষ, প্রতিপক্ষ আপনার প্রতি নমনীয় আচরণ করতে পারে এবং প্রতিপক্ষের সঙ্গে বিরোধিতার ভাব ক্রমেই হ্রাস পাবে। বৈদেশিক যোগাযোগ পূর্বের তুলনায় বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। দূরের যাত্রা শুভ।
বৃষ 
বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রিয়জনের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন।
মিথুন 
প্রিয় মিথুন, আজ আপনার ধনু রাশির লোকের সঙ্গে গভীর মধুর সম্পর্ক হবে। প্রতিপক্ষ আপনার প্রতি নমনীয় আচরণ করতে পারে। বৈদেশিক যোগাযোগ পূর্বের তুলনায় বৃদ্ধি পেতে পারে। নতুন কোনো কাজে হাত দিলে সফল হবেন। তাহলে আর কী চান? শুভ কামনা করি।
কর্কট 
পাওনা টাকা আদায়ের ব্যাপারে কৌশলী হোন। হুট করে কোনো হঠকারি সিদ্ধান্ত নিলে ভুল করবেন। মুরব্বিদের সঙ্গে নমনীয় আচরণ করুন এবং তাঁদের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নিলে ভালো করবেন। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি ভালো যাবে। স্বাস্থ্য ভালো কাটবে।
সিংহ 
প্রিয় সিংহ, আজ অহেতুক কোনো ঝামেলায় নিজেকে না জড়ালেই আপনার জন্য মঙ্গল হবে। অধীনদের কেউ কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। সব মিলিয়ে সার্বিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। কাজের প্রতি মনোযোগী হন।
কন্যা 
চাকরিজীবীদের জন্য সুখবর। চাকরিক্ষেত্রে আপনার পদবি পরিবর্তন হবে। কাঙ্ক্ষিত বদলির আদেশও হতে পারে। কেউ কেউ চাকরির সুবাদে বিদেশে পাড়ি জমাতে পারেন। আপনাকে আরো বেশি আত্মবিশ্বাসী করে তুলবে। হঠাৎ অপ্রত্যাশিতভাবে কিছু নতুন শুভ সংবাদ পাবেন। শরীর ভালো যাবে।
তুলা 
প্রিয় তুলা, নিজের কর্মদক্ষতার প্রতি আরো মনোনিবেশ করুন। দিনের শুরুতেই প্রভাবশালী কেউ নিজ উদ্যোগে আপনাকে সহযোগিতা করতে পারে। পূর্বের ঝামেলা থেকে মুক্তি পাবেন। বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।
বৃশ্চিক 
কর্মস্থলে উচ্চপদস্থ কারো সহযোগিতার কারণে বিরাট পরিবর্তন ঘটতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কারো বিদেশ ভ্রমণের শুভ যোগ লক্ষ করা যায়। আপনি দিনের শেষে বিলাসিতা এবং রুচির জন্য কিছু অতিরিক্ত অর্থ ব্যয় করবেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop