বিনোদনের সময় করোনা মোকাবিলায় মুম্বাই পুলিশের পাশে অক্ষয়

১৫-০৫-২০২০, ১৯:৫৫

বিনোদন সময় ডেস্ক

fb tw
করোনা মোকাবিলায় মুম্বাই পুলিশের পাশে অক্ষয়
নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) বিপর্যস্ত পুরোবিশ্ব। এই ভাইরাসকে মোকাবিলা করতে গিয়ে বিশ্বের উন্নত দেশের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। প্রতিদিনই সেসব দেশের মৃতের সংখ্যা দীর্ঘ হচ্ছে। এরইমধ্যে সারাবিশ্বে ৩ লাখের বেশি মানুষের প্রাণ কেড়ে নিয়েছে এই ভাইরাসটি।
ভারতে করোনা মোকাবিলার জন্য মুম্বাই পুলিশের পাশে দাঁড়িয়েছেন বলিউড অক্ষয় কুমার। মুম্বাই পুলিশের হাতে ১০০০ বিশেষ ধরনের ভাইটাল ৩.০ রিস্ট ব্যান্ড তুলে দিয়েছেন তিনি। কোভিড-১৯ আক্রান্ত কোনো ব্যক্তি কাছাকাছি ঘেঁষলেই সেটি এই রিস্ট ব্যান্ডের স্ক্রিনে ধরা পড়বে।
এই ভাইটাল ৩.০ রিস্ট ব্যান্ডের প্রস্তুতকারি সংস্থা হল গোকিআই। আর এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অক্ষয় কুমার নিজেই।
‘গোকিআই’ সংস্থার দাবি, ভাইটাল ৩.০ নামক এই রিস্ট ব্যান্ড করোনা আক্রান্ত ব্যক্তি প্রাথমিক স্টেজে থাকলেও তাকে চিহ্নিত করতে পারবে। পাশাপাশি শরীরের তাপমাত্রা পরিমাপেও সাহায্য করবে এই বিশেষ ধরনের ব্যান্ড।
যেহেতু চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি পুলিশ কর্মীরাও জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন তাই তাদের সুবিধার্থেই এই বিশেষ ব্যান্ড দিলেন অক্ষয়।
এর আগেও ভারতের করোনা পরিস্থিতিতে অনেক আগেই সাহায্যের হাত বাড়িতে দিয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।  ভারতে এখন পর্যন্ত নোভেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮২ হাজার ৮৩৪। মারা গেছেন ২ হাজার ৬৫৭।  

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop