বিনোদনের সময় সালমানের হুমকি

১৪-০৫-২০২০, ২৩:২৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
সালমান খান
ছবি: সালমান খান
বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান লকডাউন অমান্য করে পানভেলের ফার্মহাউজ ছেড়ে মুম্বাই’র গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরলেন এমন ‘ভুয়া’ খবরে আইনি ব্যবস্থার হুমকি দিয়েছেন সাল্লু ভাই।
‘তেরে নাম খ্যাত’ এই অভিনেতা বিগত দেড় মাস ধরে বাড়ির বাইরে। তাই মা-বাবাকে ভীষণ মিস করছিলেন বলেই চতুর্থ পর্যায়ের লকডাউন ভেঙে মুম্বাইতে ফিরে এসেছেন সালমান খান। এমন খবর প্রকাশ হওয়ার পর বেশ চটেছেন তিনি। শুধু সালমান খানের লকডাউন অমান্য করা নয়, তিনি নতুন সিনেমার জন্য কাস্টিংয়ে কাজ শুরু করে দিয়েছেন বলে খবর ছড়ায়। তবে সালমান খান এ খবর ভুয়া বলে দাবি করছেন।
স্বপক্ষে যুক্তি দিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে, এই মুহূর্তে তারা কোনোরকম ছবির কাস্টিংয়ের কাজই করছেন না। তাই ভুয়া খবরে যাতে কেউ কান না দেন।
তিনি ইনস্টাগ্রামে লেখেন,  গুজবে কান দেবেন না! সালমান খান ফিল্মস এই মুহূর্তে কোনো ছবির জন্য কাস্টিং করছে না। এমনকী নতুন কোনো প্রজেক্ট নিয়েও ভাবছে না। তাই এ ধরনের কোনো ম্যাসেজ বা সংবাদ প্রকাশ হলে তা বিশ্বাস করবেন না।
হুঁশিয়ারি দিয়ে সালমান খান ভারতীয় গণমাধ্যমকে বলেন, কেউ যদি এসকেএফ সংস্থার নাম নিয়ে অথবা আমার নাম ব্যবহার করে ভুয়া খবর ছড়ায় থাকে, তাহলে তাদের বিরুদ্ধে অবিলম্বেই আইনি ব্যবস্থা নেওয়া হবে।
সদ্য সালমানের বাগানবাড়িতে শুটিং করা মিউজিক ভিডিও সালমান-জ্যাকুলিন অভিনীত ‘তেরে বিনা’ মুক্তি পেয়েছে। গানটি গীতিকার সাবির আহমেদ। সুর দিয়েছেন অজয় ভাটিয়া। গানে মেকআপ থেকে  চুল, সেট সাজানো পুরোটাই করেছেন সালমান ও জ্যাকুলিন। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি ভিডিও পরিচালনাও করেছেন সালমান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop