বাংলার সময় ফোন পেয়ে বের হওয়ার পর মিললো ক্ষতবিক্ষত কলেজছাত্রের মরদেহ

১০-০৫-২০২০, ০৩:৩৩

সময় সংবাদ

fb tw
ফোন পেয়ে বের হওয়ার পর মিললো ক্ষতবিক্ষত কলেজছাত্রের মরদেহ
পাবনা পৌর সদরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জুয়েল রানা আকাশ (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার (০৯ মে) দুপুরে তাকে হাসপাতালে ভর্তির পর সন্ধ্যায় মারা যায়।
নিহত জুয়েল পাবনা পৌর এলাকার মন্ডলপাড়া মহল্লার সুজন মিয়ার ছেলে। তিনি পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।
পরিবার ও পুলিশ সূত্র জানায়, শনিবার সকাল দশটার দিকে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি জুয়েল রানা আকাশ। দুপুরের দিকে পুলিশ গোপন সংবাদে জানতে পেরে সাধুপাড়া সুইচ গেটের পাশের কলাবাগান থেকে ক্ষতবিক্ষত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।
থানায় মরদেহ রেখে পুলিশ তার পরিচয় সন্ধান করার এক পর্যায়ে সন্ধ্যার পরে আকাশের পরিবারের সদস্যরা থানায় গিয়ে মরদেহটি আকাশের বলে শনাক্ত করেন। নিহত আকাশ পাবনা টেকনিক্যাল স্কুলের ছাত্র বলে জানায় পরিবারের সদস্যরা।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি পর্যন্ত তার পরিচয় মেলেনি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন স্থানে তার ছবি দিয়ে পরিচয় উদ্ধারের চেষ্টা করি। পরে তার স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন।
ওসি আরো জানান, তবে কি কারণে, কারা তাকে হত্যা করেছে সে বিষয়টি এখনও জানা যায়নি। তদন্ত করে দেখা দেখা হচ্ছে। আগামীকাল রোববার মরদেহের ময়না তদন্ত হবে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop