পশ্চিমবঙ্গ ত্রাণ নিয়ে তুমুল বিতর্কে মমতা-মোদি

০৩-০৫-২০২০, ১৫:৪৮

সুব্রত আচার্য

fb tw
ত্রাণ নিয়ে তুমুল বিতর্কে মমতা-মোদি
ভারতে ক্রমেই বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। এর মধ্যেই করোনা যোদ্ধাদের উৎসাহ দিতে বিশেষ আয়োজন করে ভারতীয় বিমান বাহিনী। এদিকে, ত্রাণ ব্যবস্থাপনা নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়েছে মমতা-মোদি প্রশাসন।
রোববার (০৩ মে) সকালে করোনা যোদ্ধাদের উৎসাহ যোগাতে আকাশ থেকে হেলিকপ্টারে করে ফুল ছিটিয়ে নজর কেড়েছেন ভারতের বিমানবাহিনীর সদস্যরা। কলকাতা, দিল্লি, মুম্বাই, গোয়াসহ দেশটির বিভিন্ন শহরে করোনা হাসপাতালে কর্মরত চিকিৎসক, স্বাস্থকর্মী ও পুলিশ সদস্যদের উৎসাহ দিতেই এমন অয়োজন বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তারা।
এদিকে, রোববার শেষ হওয়ার কথা ছিলো ভারতের ৪০ দিনের লকডাউন। তবে, পরিস্থিতি বিবেচনায় সেটির মেয়াদ ১৭ই মে পর্যন্ত বাড়িয়েছে মোদি প্রশাসন।
লকডাউনের মধ্যেও ভারতের ছয়টি মেট্রো সিটিসহ দেড় শতাধিক জেলায় গণসংক্রমণ ছড়িয়ে পড়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। যার প্রমাণ গেল ২৪ ঘন্টায় সংক্রমণ ও মৃত্যুর পরিসংখ্যান। এমন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গ ও কেন্দ্রীয় সরকারের মধ্যে ত্রাণ ব্যবস্থাপনা নিয়ে তুমুল রাজনৈতিক বির্তক শুরু হয়েছে।
কলকাতাসহ রাজ্যজুড়ে করোনার লাগাম টেনে ধরতে পশ্চিমবঙ্গ সরকার নানা পদক্ষেপ নিলেও, পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে মমতা প্রশাসন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop