ভাইরাল বাসার নিচে গেলেন জিনিস কিনতে, ফিরে এলেন বউ নিয়ে!

৩০-০৪-২০২০, ১৭:৪৪

সময় সংবাদ

fb tw
বাসার নিচে গেলেন জিনিস কিনতে, ফিরে এলেন বউ নিয়ে!
ভারতের উত্তরপ্রদেশের এক যুবক পণ্যসামগ্রী কিনতে গিয়ে লকডাউনের ভেতরেই বিয়ে করে স্ত্রীকে সঙ্গে করে ঘরে ফিরেছেন। উত্তরপ্রদেশের গজিয়াবাদের সাহিবাবাদে এমন  কাণ্ড ঘটিয়েছেন গুড্ডু নামের এক যুবক।
 সংবাদ সংস্থা এএনআইকে গুড্ডুর মা জানিয়েছেন, লকডাউনে বের হলে পুলিশি ঝামেলা পোহাতে হয়। তাই নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীর লিস্ট করে তা কিনে আনতে ছেলেকে মুদি দোকানে পাঠিয়েছিলাম। কিন্তু সে ফিরে আসল নববধূ নিয়ে। আমি এ বিয়ে মেনে নিতে রাজি নই। এভাবে আমাকে না জানিয়ে বিয়ে করে হুট করে বউ নিয়ে আসার কোনো মানে হয় না।
জানা গেছে, সঙ্গে ম্যারেজ সার্টিফিকেট নেই বলে নববধূসহ ছেলেকে বাসায় ঢুকতে দেননি সেই মা। উল্টো ছেলের এমন কাণ্ডের জন্য থানায় গিয়ে অভিযোগ করে এসেছেন।
এ বিষয়ে গুড্ডু নামের ওই তরুণ বলেন, দুই মাস আগে হারদওয়ারের আর্য সমাজ মন্দিরে গোপনে বিয়ে করেছিলাম আমরা। ওই সময় পর্যাপ্ত সাক্ষীর অভাবে আমরা বিয়ের সার্টিফিকেট পাইনি। আমি আবারও হারদওয়ারে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু লকডাউনের কারণে তা সম্ভব হয়নি। লকডাউন উঠে গেলেই সার্টিফিকেট নিয়ে আসব।
বাজার করতে গিয়ে স্ত্রীকে নিয়ে আসার কারণ জানাতে গিয়ে গুড্ডু বলেন, লকডাউনের সময় আমার স্ত্রী স্যাভিতা দিল্লিতে ভাড়া বাসায় থাকছিলেন। কিন্তু সম্প্রতি বাসার মালিক তাদের ফ্ল্যাট ফাঁকা করে দেয়ার নির্দেশ দেন। আর এ কারণে বাধ্য হয়েই বাসায় ফিরতে হয় তাদের। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop