ভাইরাল তাহসানকে বিয়ে করতে চান আরিফিন শুভ!

২৬-০৪-২০২০, ১৫:২১

ভাইরাল

fb tw
তাহসানকে বিয়ে করতে চান আরিফিন শুভ!
এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানের পোস্টে চিত্রনায়ক আরিফিন শুভর মন্তব্য, ‘ম্যারি মি তাহসান’। এমন কমেন্টস দেখে অনেকের চোখ কপালে!
আরিফিন শুভর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক নাকি ফেক প্রোফাইল? তবে বেশিক্ষণ ভাবনায় থাকতে হয়নি ভক্তদের। একটু পরই তাহসানের কমেন্টসে জবাব, ‘থাপ্পড় খাবি কিন্তু। তুই না আমার বউ খুঁজে দিবি!’
এমন কমেন্টস দেখে নড়েচড়ে বসলেন ভক্তরা। যেন পেয়েছেন মজার কোনও রসদ! আসলেই কি তাই- সংগীতশিল্পী তাহসানের পাত্রী খুঁজে দিচ্ছেন আরিফিন শুভ! কিন্তু কেন?
জানতে চাওয়া হয়েছিল দেশের অন্যতম নায়ক আরিফিন শুভর কাছে। এ প্রসঙ্গে শুভ গণমাধ্যমকে বলেন, তাহসান ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেক পুরনো। তিনি আমাকে স্নেহ করেন, আবার আশকারাও দেন। সেই খুনসুটি থেকেই আমি কথা দিয়েছি, তার পাত্রী খোঁজার দায়িত্ব আমার। আমি কাজ চালিয়ে যাচ্ছি। হাল ছাড়িনি।
তাহসান ও শুভর পরিচয় বেশ আগের। তাও দুই দশকের কাছাকাছি। তাহসান তখনও ঠিক সেভাবে ‘তাহসান খান’ হয়ে উঠেননি। গান করেন, আড্ডা দেন। আর চিত্রনায়ক শুভর তখন মাত্র শুরু শোবিজে আনাগোনা। সম্পর্কটা তখন থেকেই। সেটা শ্রদ্ধা-স্নেহ, ভালোবাসা আর বন্ধুত্বের।
তাই বড় ভাই-বন্ধু ও মোস্ট এলিজিবল ব্যাচেলর তাহসানের পাত্রী খোঁজার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন শুভ! সেটা নিজ থেকেই। এ কারণে হয়তো তাহসান ভক্তদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। ধরে নেয়াই ঠিক হবে, শিগগিরই তাহলে নতুন খবর আসছে!

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop