বাংলার সময় মাছ নিয়ে সংঘর্ষে প্রাণ গেল যুবকের

১৬-০৪-২০২০, ১৮:৫৭

সময় সংবাদ

fb tw
মাছ নিয়ে সংঘর্ষে প্রাণ গেল যুবকের
পাবনার বেড়া উপজেলায় মাছখালি গ্রামে জলাশয়ে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে।
বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার বেড়া উপজেলা কৈটোলা ইউনিয়নের মাছখালি গ্রামের হাবিবর প্রমাণিকের ছেলে রওশন আলী ও একই গ্রামের নওশের শেখের ছেলে ওসমান গনির মধ্যে একটি জলাশয়ে জাল দিয়ে মাছ ধরার ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে। পরে এরই জের ধরে আজ বৃহস্পতিবার সকালে হাবিবর প্রামাণিক গ্রুপের লোকজন লাঠিসোটা নিয়ে নওশের শেখ গ্রুপের লোকজনের বাড়িতে হামলা করে। 
এ সময় উভয়পক্ষ লাঠিসোটা, ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের মধ্যে কয়েক জনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়। তাদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় আয়নুল হককে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আয়নুল হক (৩০) উপজেলার কৈটোলা ইউনিয়নের মাছখালি গ্রামের আশকার প্রামানিকের ছেলে।
এ বিষয়ে বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ আরো জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উভয় গ্রুপের পক্ষ থেকে এখনও কেউ অভিযোগ দেয়নি। তবে ৫ জনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় দুই পক্ষই মামলা করবেন বলে জানতে পেরেছি, কেউই লিখিত দেয়নি থানায়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop