ভাইরাল বঙ্গবন্ধুর খুনির প্রতি প্রীতি দেখিয়ে যুব মহিলা লীগ নেত্রীর স্ট্যাটাস

১৩-০৪-২০২০, ১৫:৪৩

ভাইরাল

fb tw
বঙ্গবন্ধুর খুনির প্রতি প্রীতি দেখিয়ে যুব মহিলা লীগ নেত্রীর স্ট্যাটাস
বঙ্গবন্ধুর খুনি প্রতি প্রীতি দেখিয়ে সমালোচনার মুখে যুব মহিলা লীগ নেত্রী। বঙ্গবন্ধুর খুনীর ফাঁসি কার্যকর হওয়া পরেই ফেসবুকে স্ট্যাটাস দেওয়া তার বিরুদ্ধে কথা বলছেন অনেকে। সমালোচনায় উঠে আসা এই নেত্রীর নাম আইরিন রিয়া। তিনি রাজধানীর খিলক্ষেত থানা যুব মহিলা লীগের সভাপতি বলে জানা গেছে।
শনিবার দিবাগত রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি আবদুল মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর ‌এই নেত্রী নিজের ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন, বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসি কার্যকর হয়েছে। আলহামদুল্লিাহ! আল্লাহ ওনাকে জান্নাতবাসী করুন।' তারপরই ফুঁসে উঠেছে অন্যান্যরা।
ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান সজীব লিখেছেন, ‘আরেক কুলাঙ্গারকে দেখুন! এই মহিলা বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের খুনি কুলাঙ্গার মাজেদের জন্য জান্নাত চেয়েছে! এভাবেই হাজার হাজার মোস্তাকের অনুসারী আওয়ামী লীগে প্রবেশ করেছে! সে আবার খিলক্ষেত থানা যুব মহিলা লীগের সভাপতি, তার প্রোফাইল তথ্য অনুযায়ী। এর দায় কার?’
ছাত্রলীগের সাবেক নেত্রী রুশি চৌধুরী লিখেছেন, ‘আওয়ামী যুব মহিলা লীগের খিলক্ষেত থানা ইউনিটের সভাপতি আইরিন রিয়া!!!! বঙ্গবন্ধুর খুনি, বঙ্গবন্ধুর পরিবারের খুনি, খুনি মাজেদের জান্নাত কামনাকারী একজন মুমিন বান্দা যুব মহিলা লীগের এই আরেক কালি মাখানো ভ্রু এর মহিলা। পোস্ট আবার এডিটও করেছে! কেউ বলবেন না যে এইটা রিয়েল আইডি না। এই মহিলাকে সংগঠন থেকে বহিষ্কার করা হউক। “এর দায় সংগঠন নেবে না টাইপ কোন প্রেস রিলিজ চাই না!” “সরাসরি বহিষ্কার চাই।” যুব মহিলা লীগে থেকে এই ধরনের মহিলাদের ঝাটায় বের না করা পর্যন্ত পাপিয়াদের সংখ্যা বাড়বেই। আইডি লিংক (দুইটা আইডি, দুইটায়ই সেইম পোস্ট ছিল)।’
শুধু সজীব বা রুশি চৌধুরীই নয়, তানভির আহমেদ রাসেল লিখছেন, ‘খিলক্ষেত থানা মহিলা আওয়ামী যুবলীগের সভাপতি আইরিন রিয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম হত্যাকারী খুনি মাজেদের জান্নাতবাসী দেখতে চান বলে পোস্ট দেয়, প্রতিটি পদে পদে হাইব্রিড জামাতি বামাতিতে ভরে গেছে, একদম পাপিয়ার কপি পেস্ট এই আইরিন রিয়া’।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হওয়ার পর গত রাতেই স্ট্যাটাসটি ডিলিট করে দুঃখ প্রকাশ করে আইরিন রিয়া লেখেন, ‘(আমি খুবই দুঃখিত!) কাল রাতে আমি টিভিতে খবর দেখতে দেখতে, বঙ্গবন্ধু ও তার পবিবারের খুনি মাজেদের ফাঁসি কার্যকর হয়েছে। সেটা নিয়ে আমি একটা পোস্ট করেছিলাম, সেই পোস্ট নিয়ে অনেকেই আমাকে ভুল বুঝেছেন, দয়া করে কেউ আমাকে ভুল বুঝবেন না প্লিজ! তার পরেও আমি বলবো আমার যদি কোনো ভুল হয়ে থাকে, তবে প্লিজ সবাই আমাকে ক্ষমা করে দিবেন । আল্লাহ জন্নাতবাসী করুন বলতে আমি বুঝাতে চেয়েছিলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারকে যেন আল্লাহ জান্নাতবাসী করেন। কিন্তু খুনি মাজেদের ফাঁসির খবর শুনতে শুনতে দেখতে দেখতে লিখতে ছিলাম, তাই হয়তো লেখায় কিছুটা মিস্টেক হয়ে গেছে। মিস্টেক হওয়ার জন্য আমি আবারও ক্ষমা প্রার্থী, প্লিজ কেউ আমাকে ভুল বুঝবেন না। আমরা আওয়ামী লীগ পরিবারের সদস্য এবং আওয়ামী লীগকে মনে প্রাণে বিশ্বাস করি, ভালবাসি, বুকে ধারণ করি, লালন করি, এবং দলকে এগিয়ে নিয়ে যেতে প্রচণ্ড কষ্ট করি সর্বক্ষণ, তাই সবার কাছে আমার বিনীত অনুরোধ রইলো, প্লিজ আমার সম্পর্কে ভালো ভাবে না জেনে, না বুঝে কোনো খারাপ মন্তব্য করবেন না। অনুরোধ রইলো, আপনাদের সময় হলে, ভালো করে আমার আইডিটা একটু ঘেটে দেখবেন প্লিজ, যদি আমার আইডিতে এমন কোনো তথ্য পান, যা নিয়ে আমার সমালোচনা করা যায় তখন কইরেন, আমি আপনাদের কিছুই বলবো না। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন, এবং আল্লাহর রহমতে আমরা সবাই এই মহামারী করোনা থেকে মুক্তি পাই।”

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop