বাংলার সময় ভাঙ্গুড়ায় করোনা সন্দেহে যুবকের নমুনা সংগ্রহ

১২-০৪-২০২০, ২০:১৬

এস এ আসাদ

fb tw
ভাঙ্গুড়ায় করোনা সন্দেহে যুবকের নমুনা সংগ্রহ
পাবনার ভাঙ্গুড়ায় করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়া ওষুধ কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধির নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে। রোববার (১২ এপ্রিল) ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই কর্মকর্তারা ওই নমুনা সংগ্রহ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম।
অসুস্থ ওই যুবক সপরিবারে ভাঙ্গুড়া পৌরশহরে বসবাস করেন। এদিকে নমুনা সংগ্রহের পরই ওই বিক্রয় প্রতিনিধির বাড়ি লকডাউন করে দিয়েছেন এলাকাবাসী। 
খোঁজ নিয়ে জানা যায়, ভাঙ্গুড়ায় কর্মরত একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি ৩৫ বছর বয়সী এক যুবক গত এক সপ্তাহ আগে জ্বর ও গলা ব্যথায় অসুস্থ হয়ে পড়েন। এরপর তিনি স্থানীয় চিকিৎসকদের পরামর্শে ওষুধ সেবন করেন। কিন্তু তাতে কোনো উন্নতি হয়নি। এ অবস্থায় শনিবার থেকে জ্বরের সাথে হালকা শ্বাসকষ্টও দেখা দেয় তার।
পরে ওই যুবক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বিষয়টি জানায়। এতে রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই কর্মকর্তারা ওই বিক্রয় প্রতিনিধির নমুনা সংগ্রহ করে পাবনা ইপিআই অফিসের কাছে হস্তান্তর করেন। 
পাবনা ইপিআই অফিস সংগ্রহ করা নমুনা বিকেলেই আইইডিসিআর-এ পাঠানো হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop