বাংলার সময় ২২৬ বস্তা সরকারি চালসহ আটক ৭

১২-০৪-২০২০, ১৯:২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

fb tw
২২৬ বস্তা সরকারি চালসহ আটক ৭
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর থেকে রোববার (১২ এপ্রিল) সরকারি ২২৬ বস্তা চালসহ ৭ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি। আটকদের মধ্যে ৫ জন শ্রমিক ও দুজন চালের মালিক।
আটকরা হলেন- চালের মালিক দাবিদার সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ফয়েজ উদ্দিনের ছেলে মেশবাহুল ও চাঁপাইনবাবঞ্জ পৌর এলাকার গণকা মহল্লার নজরুল ইসলামের ছেলে রবিউল এবং শ্রমিকরা হচ্ছেন আব্দুল খালেক, কামাল, রেনু, আবু বাক্কার ও মেহেদি। চালের মূল মালিক আমনুরার বাবু পলাতক রয়েছেন।
গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাহিদ জানান, রোববার দুপুর ১টার দিকে মহারাজপুর ইউনিয়নের জোড়াবকুলতলা গ্রামে প্রবাসী মন্টু মাস্টারের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ৫০ কেজি ওজনের ২২৬ বস্তা সরকারি চাল বস্তা থেকে বের করে অন্য বস্তায় ভর্তি করা হচ্ছিল। ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে ২২৬ বস্তা চাল ও বস্তা সেলাই করার মেশিন জব্দসহ ৭ জনকে আটক করে। 
তিনি জানান, সরকারি চাল মজুদ রাখার অভিযোগে দুজন মালিক মেসবাহুল ও রবিউলকে গ্রেফতার দেখিয়ে নিয়মিত মামলা দায়ের করা হবে এবং আটক শ্রমিকদের জিজ্ঞাসাবাদের পর ব্যবস্থা নেয়া হবে।
ঘটনার পর পরই অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ ওরাউ, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop