স্বাস্থ্য করোনা রোগীদের জন্য খালি করা হচ্ছে ঢামেকের বার্ন ইউনিট

১০-০৪-২০২০, ২০:২৮

স্বাস্থ্য সময় ডেস্ক

fb tw
করোনা রোগীদের জন্য খালি করা হচ্ছে ঢামেকের বার্ন ইউনিট
করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বার্ন ইউনিট জরুরি ভিত্তিতে খালি করার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। শুক্রবার (১০ এপ্রিল) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেয়া হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় ঢাকা মহানগরীতে কোভিড-১৯ হাসপাতাল সম্প্রসারণের প্রয়োজনীয়তা দেখা দিয়েছে এবং ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটকে কোভিড-১৯ হাসপাতাল হিসেবে নির্ধারিত করা অপরিহার্য হয়ে পড়েছে। এমতাবস্থায় ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের বর্তমান রোগীদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নবনির্মিত ভবনে স্থানান্তর করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন গণমাধ্যমকে বলেন, সরকারের নির্দেশ পেয়েছি। আমরা ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের রোগীদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে স্থানান্তরের প্রক্রিয়া আগামীকাল শনিবার থেকে শুরু করবো। আগামীকালের মধ্যেই সব রোগীকে স্থানান্তরের চেষ্টা করবো।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop