বাংলার সময় জামালপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ১১৫ বস্তা চাল জব্দ

১০-০৪-২০২০, ১৪:৫৭

সময় সংবাদ

fb tw
জামালপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ১১৫ বস্তা চাল জব্দ
10
জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ও মেলান্দহ উপজেলার চরবানিপাকুরিয়া থেকে সরকারের হতদরিদ্রদের জন্য দেয়া খাদ্যবান্ধব কর্মসূচির ১১৫ বস্তা চাল কালোবাজারে বিক্রির প্রস্ততিকালে জব্দ করেছে উপজেলা প্রশাসন।  
শুক্রবার (১০ এপ্রিল) ভোরে জামালপুর সদর উপজেলা শাহবাজপুর ইউনিয়নের চিকারপাড়া গ্রামের রফিকুল খাদ্য কর্মসূচির ৮৫ বস্তা চাল জামালপুর শহরে বিক্রি জন্য নিয়ে আসার সময় এলাকাবাসী আটক করে। পরে জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াছমিনকে অবহিত করা হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াছমিন সকাল ১০ শাহবাজপুর ইউনিয়নের চিকারপাড়ায় গিয়ে চাল জব্দ করেন।
পরে জব্দকৃত চাল সদর উপজেলার নারায়নপুর পুলিশ তদন্ত কেন্দ্রে পাঠানো হয়। উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াছমিন জানিয়েছেন, উপজেলা খাদ্য কর্মকর্তাকে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। অপরদিক গত রাতে জেলার মেলান্দহ উপজেলা চরবানিপাকুরিয়া ইউনিয়নের একটি গোদাম থেকে  খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ বস্তা চাল জব্দ করে উপজেলা প্রশাসন। গোপন সংবাদে ভিত্তিতে কালোবাজারে বিক্রির জন্য রাখা চাল জব্দ করে উপজেলা নির্বাহী অফিসার তামিম আল ইয়ামিন। পরে মেলান্দহ থানায় ওই চাল পাঠিয়ে দেয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার তামিম আল ইয়ামিন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop