স্বাস্থ্য এক লাফে ২৯ করোনা রোগী শনাক্ত, মোট ১১৭

০৬-০৪-২০২০, ১২:১৩

স্বাস্থ্য সময় ডেস্ক

fb tw
দেশে করোনায় নতুন করে ২৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১৭ জনে। 
সোমবার (৬ এপ্রিল) করোনা বিষয়ক নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
গত ৩১  ডিসেম্বর চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বের ২০৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। এখন পর্যন্ত মরণঘাতী এ ভাইরাসে বিশ্বজুড়ে শনাক্ত হয়েছেন ১২ লাখ ৭৩ হাজার ৭১২ জন। মারা গেছেন ৬৯ হাজার ৪৫৮ জন। আর সুস্থ হয়েছেন ২ লাখ ৬২ হাজার ৪৮৬ জন।
বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর দিনে দিনে সংক্রমণ বেড়েছে। সবশেষ হিসাবে করোনায় বাংলাদেশে করোনা রোগীর সংখ্যা ১১৭ জন।
গত ৩১ ডিসেম্বর চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বের ২০৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। এখন পর্যন্ত মরণঘাতী এ ভাইরাসে বিশ্বজুড়ে শনাক্ত হয়েছেন ১২ লাখ ৭৩ হাজার ৭১২ জন। মারা গেছেন ৬৯ হাজার ৪৫৮ জন। আর সুস্থ হয়েছেন ২ লাখ ৬২ হাজার ৪৮৬ জন।
বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর দিনে দিনে সংক্রমণ বেড়েছে। সবশেষ হিসাবে করোনায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা ১১৭ জন।
করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কেন্দ্রস্থল এখন ইউরোপ। বিশেষ করে বলা যায় যুক্তরাষ্ট্র, ইতালি ও স্পেন। যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৩ লাখ ৩০ হাজার। ইতালিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ লাখ ২৮ হাজার ৯৪৮জন। আর স্পেনে ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। ১ লাখ ছুঁয়েছে জার্মানির আক্রান্তের সংখ্যাও। 
বিশ্বজুড়ে ২ লাখ ৬২ হাজার ৪৮৬  জন সুস্থ হয়েছেন। এর মধ্যে চীনে সুস্থ হয়ে উঠেছেন ৭৭ হাজারেরও বেশি মানুষ। ইরানে সুস্থ হয়েছেন ১৯ হাজার ৭৩৬ জন। ইতালিতে ২১ হাজার ৮১৫ ও স্পেনে ৩৮ হাজার ৮০ জন সুস্থ হয়ে উঠেছেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop