বাংলার সময় বাবা-মা'র সামনে থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

৩১-০৩-২০২০, ০০:৩৪

সময় সংবাদ

fb tw
প্রতীকী
ছবি: প্রতীকী
02
জামালপুরের মেলান্দহ উপজেলায় হতদরিদ্র পরিবারের চৌদ্দ বছরের এক কিশোরী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। রোববার (২৯ মার্চ) রাত ৩টায় সংঘবদ্ধ একদল বখাটে কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে বাড়ির পেছনের মরিচক্ষেতে ধর্ষণ করে। পরে ভোর রাতে মরিচক্ষেত থেকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন মেয়ের বাবা। উপজেলার ঝাউগড়া ইউনিয়নের চর জালালেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই কিশোরীর বাবা আফজাল হোসেন বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় মেলান্দহ উপজেলার টগারচর গ্রামের হাবলু মিয়ার ছেলে মিজান (২০) ও একই উপজেলার রুহিলী গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে রাশেদুল ইসলাম পোসনসহ (২১) অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়েছে। মামলাটির প্রধান আসামি মিজানকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে তার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।  
মামলা সূত্রে জানা গেছে, বখাটে মিজান ও রাশেদুল ইসলাম পোসন পাশের গ্রামের বাসিন্দা। তারা দুজন কয়েকজন বন্ধুকে সাথে নিয়ে রোববার রাত ৩টার দিকে পানি খাওয়ার কথা বলে ওই কিশোরীর ঘরে ঢুকে তার বাবা-মায়ের সামনে থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে বাড়ির কাছেই মরিচক্ষেতে নিয়ে যায়। সেখানে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে যায়। গতকাল সোমবার ভোররাতে তার বাবা তাকে মরিচক্ষেত থেকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করেন। ওই কিশোরী বর্তমানে হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, মামলাটির প্রধান আসামি মিজানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষণের শিকার ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
এদিকে এই ঘটনা নিয়ে কয়েককটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয় যে, পুলিশ পরিচয়ে করোনার তথ্য নেওয়ার কথা বলে ঘরে ঢুকে ওই কিশোরীকে তুলে নেয়া হয় এবং পরে তাকে ধর্ষণ করা হয়। এ তথ্য সঠিক নয় এবং বিভিন্ন মিডিয়ার প্রকাশিত সংবাদের এই অংশটুকু নিয়ে মঙ্গলবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলন আহ্বান করেছেন জামালপুরে পুলিশ সুপার দেলোয়ার হোসেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop