স্বাস্থ্য বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন ঘরে বসেই

৩০-০৩-২০২০, ১৮:৪৬

স্বাস্থ্য সময় ডেস্ক

fb tw
বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন ঘরে বসেই
নভেল করোনাভাইরাস আতঙ্কে রোগীশূন্য হয়ে পড়েছে দেশের বেশিরভাগ হাসপাতাল। হাসপাতালগুলোতে হাঁচি, সর্দি ও কাশির জন্য আলাদা কাউন্টার থাকলেও কাউকে দেখা যাচ্ছে না। ফলে যারা চর্ম, চক্ষু ও নারীদের বিভিন্ন সমস্যা নিয়ে চিন্তিত রয়েছেন তাদের জন্য সুখবর নিয়ে এসেছে অপসোনিন ফার্মা লিমিটেড। চর্ম রোগ, জরুরি চক্ষু সেবা ও নারীদের বিশেষ সেবা নিতে এখন ঘরে বসে দিনরাত যেকোনো সময় ফোন করে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ পাওয়া যাবে।
২৪ ঘণ্টা চিকিৎসা সেবা দিতে দেশবরেণ্য বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি বিশেষ টিম তৈরি করেছে অপসোনিন ফার্মা লিমিটেড। অপসোনিন ফার্মা লিমিটেডের ডেপুটি সেলস ম্যানেজার ছগির আহমেদ জানান, ‘ঘরে থাকুন, নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন’ এ স্লোগান নিয়ে অপসোনিন ফার্মা এই বিশেষ চিকিৎসা সেবার ব্যবস্থা করেছে। যাদের চর্মের সমস্যা যেমন ত্বক লাল হওয়া, তীব্র চুলকানি, চুলকানিসহ ফুলে যাওয়া, ত্বকে হঠাৎ ক্ষত কিংবা পুড়ে যাওয়া, নখের ক্ষত ইত্যাদি চিকিৎসা পাবেন এখান থেকে। এছাড়া ঘরে বসে দেশবরেণ্য চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেয়া যাবে এখানে।
চোখের বিভিন্ন সমস্যা যেমন, চোখ লাল হয়ে যাওয়া, চোখে আঘাত, চোখে ব্যথা, চোখ দিয়ে পানি পড়া, চোখে ঝাপসা দেখা ইত্যাদি। অন্যদিকে নারীদের জন্য বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেয়া যাবে এখানে। নারীদের বিভিন্ন সমস্যা যেমন, তলপেটে ব্যথা, পিরিয়ডকালীন সমস্যা, জড়ায়ু সংক্রমণ, মাইগ্রেন, উচ্চ রক্তচাপ, শরীর ব্যথা (জয়েন্ট/হাটু ব্যথা), বমি ইত্যাদি দ্রুত পরামর্শ পাওয়া যাবে। 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop