বাংলার সময় করোনা সন্দেহে সঙ্গীকে ফেলে গেলেন বাসস্ট্যান্ডে

২৯-০৩-২০২০, ১৬:৩১

সময় সংবাদ

fb tw
করোনা সন্দেহে সঙ্গীকে ফেলে গেলেন বাসস্ট্যান্ডে
করোনাভাইরাসের আতঙ্কে ঢাকার গাজীপুর থেকে ট্রাকে নিজ বাড়ি রংপুরে পরিবারের কাছে ফিরছিলেন শ্রমজীবী এক ব্যক্তি। শনিবার (২৮ মার্চ) রাতে পণ্যবাহী ট্রাকে রওনা দেন তিনি।
পথে শুরু হয় শ্বাসকষ্ট ও কাশি। করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে রোববার (২৯ মার্চ) ভোরে তাকে বগুড়ার শিবগঞ্জের মহাস্থান বাসস্ট্যান্ডে ফেলে যান চালকসহ অন্য সঙ্গীরা। তাকে সেখানে অসহায় অবস্থায় পড়ে থাকতে দেখেও কেউ এগিয়ে আসেননি। পরে পুলিশের সহায়তায় তার ঠাঁই হয় হাসপাতালে।
স্থানীয়রা জানান, বাসস্ট্যান্ডের রাস্তার পাশে প্রচণ্ড শ্বাসকষ্টে ভুগতে থাকা এক ব্যক্তি পড়ে ছিলেন সকালে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হতে পারেন সন্দেহে কেউ তার কাছে ঘেঁষেননি। সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় এক সাংবাদিক রাস্তার পাশে একজনকে পড়ে থাকতে দেখে প্রশাসনে খবর দেন। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
বগুড়ার শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর কবির সময় সংবাদকে জানান, রোববার (২৯ মার্চ) সকালে শাহ আলম নামের ওই ব্যক্তির শ্বাসকষ্ট কাশি হওয়ায় ট্রাক থেকে নামিয়ে দেয়া হয়। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অ্যাম্বুলেন্স যোগে প্রথমে মোহাম্মদ আলী কোরনা ইউনিটে পরে হার্টের সমস্যা চিহিৃত হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক জানান, করোনা সন্দেহে ভর্তি করা রোগী আসলে হার্টের রোগী। তাকে সিসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop