ভাইরাল বাবা-ছেলের লড়াইয়ে হেরেই গেলেন মাশরাফি

২৮-০৩-২০২০, ১৮:১৫

খেলার সময় ডেস্ক

fb tw
বাবা-ছেলের লড়াইয়ে হেরেই গেলেন মাশরাফি
করোনা আতঙ্কে সকলে যখন এক প্রকার বন্দী সময় কাটাচ্ছেন ঠিক এমন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি ও তার ছেলে সায়েল মুর্তজার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতে দেখা যায় জেতা ম্যাচে বাবার অভিজ্ঞ হাতকে পরাজয় বরণ করিয়ে দিল অনভিজ্ঞ সায়েলে ছোট্ট দুটি হাত।
ফেসবুকে পোস্ট করা ভিডিওতে দেখা গেল বাবা-ছেলের শ্বাসরুদ্ধকর দুর্দান্ত এক ক্যারাম  ‘ম্যাচ’! শুরুতেই স্ট্রাইক নেয় সায়েল। মাশরাফিকে অবাক করে প্রথম ঘুঁটিও সে ফেলে দেয়!
পরে সুযোগ পেয়ে অভিজ্ঞ হাতে নিজের কালো ঘুঁটি টপাটপ পকেটে ফেলতে থাকেন মাশরাফি। ক্রিকেটে তাঁর ক্যারিশমা কতই তো দেখা গেছে। ক্যারমটাও যে দুর্দান্ত খেলেন, সেটি দেখা গেল এবার। নড়াইলে বন্ধুদের সঙ্গে পাড়ার দোকানে ক্যারম খেলার দিনগুলোই যেন এ করোনাকালে তিনি ফিরিয়ে আনলেন মিরপুরের ফ্ল্যাটে।
সায়েলের যখন আটটি ঘুঁটি বোর্ডে, মাশরাফির তখন ‘রেড’ কাভার দিলেই চলে। রেড ফেলেও দিলেন, কিন্তু কাভারটা দিতে পারলেন না! এরপরই সায়েলের অবিশ্বাস্য ঘুরে দাঁড়ানোর গল্প। সায়েল সুযোগ হাতছাড়া না করে রেড ফেলে দিল চট করে। কাভারও দিয়ে দিল সঙ্গে সঙ্গে। মাশরাফি ‘অবিশ্বাস্য’ চোখে তাকিয়ে পুত্রের দিকে!
দেখছেন, দুর্দান্ত খেলে হারা ম্যাচটা কীভাবে সায়েল বের করে নিচ্ছে। চোখের পলকে একটা একটা করে সব ঘুঁটি ফেলে দিল সে। মাশরাফিকে হতবুদ্ধ করে শেষ পর্যন্ত ৬ পয়েন্ট নিয়ে বোর্ড জিতে নিল সায়েল! জেতা ম্যাচ ছেলের কাছে হেরে মাশরাফি রসিকতা করে লিখেছেন, ‘দ্রুত শিখছি...।’
ছেলের কাছে রোমাঞ্চকর এক ম্যাচ হেরে ভীষণ আনন্দই পেয়েছেন মাশরাফি। এ তো আর সিরিয়াস কিছু নয়, শুধু

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop