মহানগর সময় প্রধানমন্ত্রী ভাষণে মিথ্যার ফানুস উড়াননি: কাদের

২৬-০৩-২০২০, ১৭:৫৫

মহানগর সময় ডেস্ক

fb tw
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাষণে মিথ্যার ফানুস উড়াননি। অবাস্তব ও কল্পনাপ্রসূত প্রতিশ্রুতি দেননি। বাস্তবতার নিরিখে স্বাভাবিক জীবনের দরজায় কড়া নাড়া অনাকাঙ্ক্ষিত করোনা ভাইরাসে সৃষ্ট সংকট মোকাবিলার রূপরেখা ও কর্মপরিকল্পনা তুলে ধরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, করানো ভাইরাসে সারাবিশ্ব গভীর সংকট ও অনিশ্চয়তার মধ্য দিয়ে যাচ্ছে।
সংবাদ সম্মেলনে দেশের সর্বস্তরের জনগণকে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান তিনি।
জাতির অভিভাবক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাাধীনতা দিবসের প্রাক্কালে গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় এই সংকট থেকে উত্তরণের জন্য দিকনির্দেশনা দিয়ে জাতির উদ্দেশে গুরুত্বপূর্ণ ভাষণ দিয়েছেন বলে মনে করেন ওবায়দুল কাদের।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর ভাষণে প্রদত্ত দিকনির্দেশনাগুলো ছিল নির্মোহ ও আশা জাগানিয়া। করোনা সংকট মোকাবিলায় কোয়ারেন্টাইন ব্যবস্থা, হাসপাতাল প্রস্তুত ও চিকিৎসা সামগ্রী সরবরাহে সরকার কর্তৃক সম্পন্ন সব কার্যক্রমের কথা তিনি তুলে ধরেছেন।
ওবায়দুল কাদের বলেন, অনাকাঙ্ক্ষিত সংকটের মুখে নিশ্চিত সমাধানে যেখানে সারা বিশ্ব হিমশিম খাচ্ছে, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার সীমাবদ্ধতাকে জয় করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop