ভাইরাল করোনা নিয়ে কার্তিকের ভিডিও ভাইরাল

২৬-০৩-২০২০, ১৫:৫৭

ভাইরাল

fb tw
করোনা নিয়ে কার্তিকের ভিডিও ভাইরাল
করোনায় কাঁপছে সারা দুনিয়া। ভারতেও করোনার আঘাত ভয়াবহ। আক্রান্ত হয়েছেন ৬ শতাধিক। মোদি সরকার ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছে দেশটিতে।
এমন সময়ে ঘরেই সময় কাটাচ্ছেন বলিউডের তারকারা। ঘরে বসে তারা নানাভাবে সাবধান করছেন সবাইকে। তাদের মধ্যে একজন সময়ের হার্টথ্রব অভিনেতা কার্তিক আরিয়ান। একের পর এক ভিডিও দিয়ে তিনি সবাইকে সচেতন করছেন।
সম্প্রতি ভাইরাল হয়েছে তার নতুন একটি ভিডিও। যেখানে কার্তিক বলেছেন, 'পার্টি করোনা না, ঘুরতে যেও না। কাউকে বাড়িতে ডেকো না। কারও সঙ্গে গাড়িতে যেও না। মা-বাবার সঙ্গে সময় কাটাও না। ঘরে থাকো না। করোনাকে স্তব্ধ করে দাও না।'
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এ ভিডিও শেয়ার করেন কার্তিক। বর্তমানে বাড়ির মধ্যে থেকে বাবা-মায়ের সঙ্গে সময় কাটিয়ে, হাত ধুয়ে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দূরে থাকার চেষ্টা করছেন কার্তিক আরিয়ান।
নিজের বাড়ির মধ্যে থেকে ঘরের কাজ করে, মা-বাবার সঙ্গে সময় কাটিয়ে করোনার সংক্রমণ রুখে দেওয়া উচিত বলে বারবার সতর্ক করেন বলিউডের এই অভিনেতা।
এই প্রথম নয়, করোনাকে রুখে দিতে এর আগেও সতর্কতামূলক ভিডিও শেয়ার করেন কার্তিক আরিয়ান। ওই ভিডিও প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় হু হুকরে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop