বাংলার সময় করোনার ছুটিতে জনতার ঢল, টাঙ্গাইলে তীব্র যানজট

২৬-০৩-২০২০, ১৪:০৮

টাঙ্গাইল প্রতিনিধি

fb tw
করোনার ছুটিতে জনতার ঢল, টাঙ্গাইলে তীব্র যানজট
অতিরিক্ত যানবাহনের চাপ থাকায় ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পূর্ব পাড় থেকে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন চালক-যাত্রীরা।
টাঙ্গাইলের ট্রাফিক ইন্সপেক্টর এসএম শহিদুর রহমান জানান, দীর্ঘদিন সরকারি ছুটি পেয়ে রাজধানী থেকে বাড়ি ফিরছেন সাধারণ মানুষ। এরই পরিপ্রেক্ষিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অসংখ্য যানবাহনের চাপ বেড়েছে। অন্যদিকে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট বন্ধ থাকায় সকাল থেকে বঙ্গবন্ধু সেতুর টোল আদায় ৩ দফা বন্ধ রাখা হয়। এ কারণে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
ফলে মহাসড়কের চালক ও যাত্রীরা ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে বসে থেকে দুর্ভোগের স্বীকার হচ্ছেন। তবে যানচলাচল স্বাভাবিক রাখতে টাঙ্গাইল জেলা পুলিশ এবং ট্রাফিক পুলিশ কাজ করছে। অল্প সময়ের মধ্যেই যান চলাচল স্বাভাবিক হবে বলেও জানান তিনি।
এদিকে চালক ও যাত্রীরা জানিয়েছেন, করোনা ভাইরাসের দীর্ঘদিনের ছুটি পেয়েছে। তাই তারা ঝুঁকি জেনেও বাড়ি ফিরছেন পরিবারের সঙ্গে সময় কাটাতে। যানজটে কারণে সময়মতো তারা গন্তব্যে পৌঁছাতে পারছেন না। এতে চরম দুর্ভোগের স্বীকার হচ্ছেন তারা।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop