আন্তর্জাতিক সময় করোনা: কাচের আড়াল থেকে প্রথমবার নাতিকে দেখলেন বৃদ্ধ!

২৬-০৩-২০২০, ০৮:২১

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
করোনা: কাচের আড়াল থেকে প্রথমবার নাতিকে দেখলেন বৃদ্ধ!
বাঁচার একমাত্র উপায় সামাজিক দূরত্ব। করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কা প্রবীণদের মধ্যে সব থেকে বেশি। তাই বেশির ভাগ জায়গায় প্রবীণরা নিজেদের স্বেচ্ছায় ঘরবন্দি  রেখেছেন। কিন্তু সদ্যোজাত নাতিকে দেখার ইচ্ছে যেন বাঁধ মানছিল না। তাই ছুটলেন নাতির কাছে। তবে নিরাপদ দূরত্ব রেখেই হলো প্রথম দেখা। এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবাই আশা প্রকাশ করেছেন, একদিন এ দূরত্ব ঘুচে যাবে।
ব্রিটিশ সংবাদমাধ্যম মেল অনলাইন জানিয়েছে, ছবিটি সদ্যোজাতের ফুফু এমা বেথগাল তার টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন। তার ভাই মিশেল সদ্য বাবা হয়েছেন। ছেলের নাম রাখা হয়েছে ফাওলান। আর সদ্যোজাতের সঙ্গে দেখা করতে এসেছেন তার দাদা।
ছবিতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে ছেলেকে হাতে তুলে ধরেছেন মিশেল। আর তার বাবা বাড়ির বাইরে কাচের জানালা দিয়ে ঝুঁকে পড়ে দেখছেন সদ্যোজাত নাতিকে। এমা লিখেছেন, ‘সামাজিক দূরত্ব রেখেই নাতিকে প্রথমবার দেখছেন তার দাদা।’
ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর ইউকে জানিয়েছে, মিশেলের বাবা পাশেই থাকেন। করোনা ভাইরাস থেকে বাঁচতে নিজেকে তিনি গৃহবন্দি করে রেখেছিলেন। কিন্তু নাতি হয়েছে শোনার পর আর থাকতে পারেননি, দূর থেকে দেখা করতে এসেছেন। তবে তিনি জানিয়েছেন, ভাইরাসের প্রকোপ কেটে গেলেই নাতিকে কোলে নেয়ার জন্য তিনি অপেক্ষা করছেন।
ছবিটি টুইট হওয়ার পরই ভাইরাল হতে সময় নেয়নি। অনেকেই এমন ছবি দেখে মন খারাপের কথা ব্যক্ত করেছেন। কিন্তু সেই সঙ্গে তারা এও আশা প্রকাশ করেছেন, একদিন সব ঠিক হয়ে যাবে, জীবন আবার স্বাভাবিক হবে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop