বাংলার সময় কোয়ারেন্টাইনে পুরো সখীপুর উপজেলা

২৫-০৩-২০২০, ২২:২৭

কাদির তালুকদার

fb tw
কোয়ারেন্টাইনে পুরো সখীপুর উপজেলা
টাঙ্গাইলের সখীপুর উপজেলাকে কোয়ারেন্টাইন ঘোষণা করেছে উপজেলা করোনাভাইরাস সংক্রামক প্রতিরোধ কমিটি। বুধবার (২৫ মার্চ) বিকেলে উপজেলা প্রশাসনের সভাকক্ষে করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ক এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে উপজেলার ২৩টি পয়েন্ট চিহ্নিত করা হয়েছে। এ চিহ্নিত স্থানগুলোতে নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে অন্য উপজেলা থেকে এ উপজেলাকে বিচ্ছিন্ন করার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 
প্রতিটি নিরাপত্তা চিহ্নিত বেষ্টনীতে পুলিশ, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্য, আনসার, গ্রাম পুলিশ ও রোভার স্কাউটের সদস্যরা নিয়মিত পাহারা দেবেন। 
চিহ্নিত ওইসব পয়েন্ট দিয়ে এ উপজেলার কোনো লোকজন ও গণপরিবহন অন্য উপজেলায় যেতে এবং অন্য উপজেলার কোনো লোকজন ও গণপরিবহন এ উপজেলায় প্রবেশ করতে পারবে না। 
সখীপুর উপজেলার সীমান্তের নির্ধারিত ওই ২৩টি পয়েন্টে সড়কে বাঁশের বেড়া দেয়াসহ উপজেলা প্রশাসনের নিষেধাজ্ঞা ব্যানার টানানো হয়েছে। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, ওসি আমির হোসেন, ইউপি চেয়ারম্যান এসএম কামরুল হাসান সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop