মহানগর সময় সরিয়ে দেয়া হল সেই মাহবুব কবিরকে

২৫-০৩-২০২০, ১৯:৪৮

মহানগর সময় ডেস্ক

fb tw
সরিয়ে দেয়া হল সেই মাহবুব কবিরকে
বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব কবির মিলনকে (অতিরিক্ত সচিব) বদলি করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোঃ তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে রেলপথ মন্ত্রণালয়ে বদলির আদেশ দেয়া হয়।
এর আগে মাহবুব কবির মিলন ২০১৭ সালের আগস্ট মাস থেকে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য হিসেবে কর্মরত ছিলেন। সবশেষ গত বছরের ৩১ ডিসেম্বর থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। কিন্তু গত সপ্তাহে তার স্থলে নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়। ভারপ্রাপ্ত চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার কয়েক দিন পরে তাকে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ থেকে বদলি করা হলো।
উল্লেখ্য, মাহবুব কবির মিলন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে দায়িত্ব পালনকালে বেশ কিছু বহুজাতিক কোম্পানির ভেজাল ও ক্ষতিকর কোম্পানির পণ্য আটকে দেন। তার প্রচেষ্টায় বর্তমানে চট্টগ্রাম বন্দরে প্রায় ৪৫ কোটি টাকার এমবিএম আটকে রয়েছে। সম্প্রতি তিনি কৃষিপণ্যের জন্য আমদানিকারক ৪১টি প্রতিষ্ঠানের ক্ষতিকর পণ্য শনাক্ত করেন। বিষয়টি নিয়ে উচ্চ পর্যায় থেকে তার ওপর ক্ষোভ প্রকাশ করা হয়।
বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যম সমালোচনার ঝড় উঠেছে। মাহবুব কবির মিলনকে স্বপদে রাখতে সোমবার (০৯ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে মানবন্ধন করেছে সাধারণ মানুষ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop