আন্তর্জাতিক সময় প্রিন্স চার্লসের শরীরেও করোনার সংক্রমণ

২৫-০৩-২০২০, ১৭:১১

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
প্রিন্স চার্লসের শরীরেও করোনার সংক্রমণ
করোনা ভাইরাসের করাল থাবা বিশ্ব জুড়ে। বিশ্বের ১৯৫ টি দেশের মধ্যে ব্রিটেনেও করোনায় ভাইরাসের ভয়াবহ প্রকোপ ছড়িয়ে পরেছে। বাদ গেলো না দেশটির ঐতিহাসিক রাজ পরিবারও। ব্রিটিশ গণমাধ্যমগুলো জানিয়েছে প্রিন্স চার্লসের শরীরে করোনা ভাইরাসের জীবাণু শনাক্ত করেছে দেশটির চিকিৎসকরা। 
ক্লিয়ারেন্স হাউসের মুখপাত্রের বরাতে বিবিসি জানায়, ৭১ বছর বয়স্ক প্রিন্স চার্লসের শরীরে ভাইরাসে অস্তিত্ব পাওয়া গেছে। তবে তার স্বাস্থ্য ভাল আছে। অন্যদিকে ৭২ বছর বয়স্ক ডাচেস অব কর্নওয়াল ক্যামিলিয়া পার্কারের শরীরে ভাইরাসের কোন অস্তিত্ব পাওয়া যায়নি। তারা দুজনই স্কটল্যান্ডের বালমোরাল ক্যাসলে আইসোলেশনে রয়েছেন।
এদিকে বাকিংহাম প্যালেস থেকে জানানো হয়, ১২ মার্চ রাণী এলিজাবেথের সঙ্গে প্রিন্স চার্লসের সাক্ষাৎ হয়েছে।
এর আগে করোনার আতঙ্কে হ্যান্ডশেক বন্ধ হওয়ার কারণে বেদনাহত হয়েছিলেন তিনি। সম্প্রতি লন্ডনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি। কিন্তু সেখানে উপস্থিত বিশেষ ব্যক্তিদের সঙ্গে সৌহার্দ বিনিময় করতে গিয়ে তিনি ভুল করে হ্যান্ডশেকের জন্য হাত বাড়িয়ে দেন। পরবর্তীতে তিনি হাত সড়িয়ে নিয়ে নমস্কারের পদ্ধতি অবলম্বন করে সৌহার্দ বিনিময় করেন।
এ ঘটনা সম্পর্কে ৭১ বছর বয়সী প্রিন্স অব ওয়েলস সংবাদমাধ্যমকে বলেন, ‘হ্যান্ডশেক না করার ব্যপারটি মনে রাখা খুবই কঠিন ও পীড়াদায়কও।’
এদিকে ব্রিটেনে করোনা ভাইরাসে মঙ্গলবার( ২৪ মার্চ)  আরও ৮৭ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত কোভিড নাইনটিনে আক্রান্ত হয়ে ৬ জন বাংলাদেশি মারা গেছেন। এ নিয়ে দেশটিতে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪২২ জনে। 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop