খেলার সময় থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন, অথচ নির্বাচন আয়োজনে নাছোড়বান্দা বাফুফে

২৪-০৩-২০২০, ০৬:০০

সাজিদ আরাফাত

fb tw
থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন, অথচ নির্বাচন আয়োজনে নাছোড়বান্দা বাফুফে
করোনাভাইরাস আতঙ্ক সত্ত্বেও বাফুফের চলমান নির্বাচন প্রক্রিয়ার কড়া সমালোচনা করেছেন সংস্থাটির সহ সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি। এছাড়া এএফসির প্রতিনিধির উপস্থিতি ছাড়া এই নির্বাচনের স্বচ্ছতা নিয়েও প্রশ্ন তোলেন মহি। এদিকে, পরিস্থিতি বিবেচনায় নিয়ে নির্বাচনের তারিখ পরিবর্তনে ফিফার সঙ্গে অলোচনা করার পরামর্শ সাবেক ফুটবলার গোলাম সারোয়ার টিপুর।
রোম যখন পুড়ছিল, নিরো তখন বাঁশি বাজাচ্ছিল। চিরচেনা এই প্রবাদটি যেন এখন বাফুফের জন্যই কার্যকর। কেননা করোনা ইস্যুতে যে একেবারেই স্রোতের বিপরীতে হাঁটতে চাইছে তারা।
করোনা আতঙ্কে বিশ্ব ক্রীড়াঙ্গন যখন থমকে গেছে তখনও নির্বাচন আয়োজনের ব্যাপারে নাছোড়বান্দা দেশের ফুটবলের এই অভিভাবক সংস্থা। ২০ এপ্রিলকে সামনে রেখেই যতো তোড়জোড় বাফুফের।
তবে বাফুফের এই একগুঁয়ে সিদ্ধান্তের কড়া সমালোচনা করলেন সংস্থাটির সহ সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি। সার্বিক পরিস্থিতি বিবেচনা করে নির্বাচন পিছিয়ে দেয়ার পক্ষে মত তার।
এদিকে, এএফসির প্রতিনিধির অনুপস্থিতিতে নির্বাচনের গ্রহণযোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন বাফুফে সহ সভাপতি। পাশাপাশি অনলাইনে ভোট দেয়ার ব্যাপারেও আপত্তি তোলেন মহিউদ্দিন আহমেদ।
এদিকে, ফিফার অনুমোদন নিয়ে নির্বাচন পেছানোর পরামর্শ সাবেক ফুটবলারদের। দেশের ক্রান্তিকালে একক সিদ্ধান্তে নয়, বরং সম্মিলিত উদ্যোগ নেয়ার পক্ষে মত ফুটবল সংশ্লিষ্টদের।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop