খেলার সময় ম্যানচেস্টারের মিডফিল্ডার মারাউ করোনায় আক্রান্ত

২৩-০৩-২০২০, ১৪:৫৭

খেলার সময় ডেস্ক

fb tw
ম্যানচেস্টারের মিডফিল্ডার মারাউ করোনায় আক্রান্ত
কোভিড নাইনটিনে এবার আক্রান্ত হলেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার মারাউ ফেল্লাইনি। তার ক্লাব চাইনিজ সুপার লিগে খেলা শানদং লুনেং বিষয়টি নিশ্চিত করেছে। এছাড়া এস্পানিওলের চীনা ফরোয়ার্ড উ লেই এর শরীরে পাওয়া গেছে করোনা ভাইরাস।
এদিকে করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে ও করোনা থেকে পৃথিবীকে বাঁচাতে এগিয়ে এসেছেন ফুটবলাররা।
করোনা ভাইরাসের ভয়াল থাবায় বিপর্যস্ত বিশ্বের ক্রীড়াঙ্গন। ক্রীড়া জগতে আক্রান্তের তালিকা বাড়ছে দিন দিন। এবার কোভিড নাইনটিনে আক্রান্ত হলেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার মারাউ ফেল্লাইনি। চাইনিজ সুপার লিগ ক্লাব শানদং লুনেং-এ খেলেন ফেল্লাইনি। ক্লাবটি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে তার আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে।
করোনায় আক্রান্ত হয়েছেন আরো এক ফুটবলার। কাতালান ক্লাব এস্পানিওলের চীনা ফরোয়ার্ড উ লেই এর শরীরে পাওয়া গেছে করোনা ভাইরাস। তবে লেই ছাড়াও ক্লাবটির আরো ছয় ফুটবলার করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে আছেন।
ফুটবল ছাড়াও করোনার ছোবল পড়েছে ন্যাশনাল হকি লিগেও। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক হকি লিগে দু'জন খেলোয়াড়ের করোনা আক্রান্তের খবর নিশ্চিত হওয়া গেছে। যদিও ওতায়া সিনেটরের সেই খেলোয়াড়দের নাম এখনও প্রকাশ করা হয়নি।
এদিকে করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে ও করোনা থেকে পৃথিবীকে বাঁচাতে এগিয়ে এসেছেন ফুটবলাররা। এই যেমন বায়ার্ন মিউনিখ ফুটবলার রবার্ট লেওয়ানদোস্কি ও তার স্ত্রী আন্না এক মিলিয়ন ইউরো দান করেছেন এই ফান্ড তৈরিতে। এছাড়া, তার সতীর্থ গোরেৎজকা ও জশুয়া কিমিখ মিলে আরো এক মিলিয়ন ইউরো দান করেছেন ‘উই কিক করোনা’ নামের এই ফান্ডে। ইতোমধ্যে করোনা প্রতিরোধের জন্য গড়া এই ফান্ডে জমা হয়েছে ২.৫ মিলিয়ন ইউরো।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop