বিনোদনের সময় মোনালিসহ দুবাইয়ে সপরিবারে বন্দি সোনু নিগম

২২-০৩-২০২০, ১০:৩১

বিনোদন সময় ডেস্ক

fb tw
মোনালিসহ দুবাইয়ে সপরিবারে বন্দি সোনু নিগম
প্রাণঘাতী করোনার দাপটে দেশের মাটিতে আন্তর্জাতিক বিমান অবতরণ বন্ধ থাকায় দুবাইয়ে আটকা পড়েছেন বলিউড সঙ্গীত শিল্পী মোনালি ঠাকুর, সোনু নিগম ও তার পরিবার। বিষয়টি ইনস্টাগ্রামের ভিডিও বার্তায় জানিয়েছেন নিজেরাই। পরবাসে বসে দেশের জন্য বড্ড মনখারাপ হচ্ছে তাদের। ঘরে ফিনতে উদগ্রীব তারা।
ছবি পোস্ট করে ক্যাপশনে সোনু লেখেন, ‘সবাই যেমন নিজের নিজের বাড়িতে রয়েছেন আমিও পরিবার নিয়ে দুবাইয়ের বাড়িতে সাবধানে রয়েছি। ভারতে ফেরার জন্য প্লেনের টিকিটও কাটা হয়ে গিয়েছিল। গত রাতে আন্তর্জাতিক বিমান অবতরণ বন্ধ করে দেওয়ায় আপাতত দেশে ফিরছি না। এরপরেও জোর করে দেশে ফিরলে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর চেয়ে দুবাইতে থাকাই ভালো। মহামারী কমলে দেশে ফিরব। সবার সঙ্গে স্বাভাবিক জীবন যাপন করতে পারব।’
সবাইকে সতর্ক থাকার পাশাপাশি ফের সোশ্যালে অনুরাগীদের সঙ্গে কথোপকথনের প্রতিশ্রুতিও দেন তিনি। একই সঙ্গে মন রাখার জন্য তিনি সোশ্যালে ফ্রি-তে কমসার্টের আয়োজন অর্থাৎ অনুরাদীগের গান শোনাবেন বলেও জানান।
সম্প্রতি, মোনালি ঠাকুর একটি ইনস্টাগ্রাম ভিডিওতে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ করেন। গায়িকা বলেন, যে তিনি বছরের অর্ধেক সময় সুইজারল্যান্ডে থাকেন। অর্ধেক সময় ভারতে। কারণ, দেশে তাঁর পরিবার রয়েছে।কিন্তু আপাতত তিনিও বিদেশ বিভুঁইয়ে বন্দি। তিনি যেমন বাড়তি সতর্কতা অবলম্বন করছেন তেমনি তাঁর দেশও যেন একই সাবধানতা অবলম্বন করে চলে। সবাই সচেতন হলে করোনার মতো মহামারীও আটকানো সম্ভব।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop