খেলার সময় স্থবিরতার মাঝেই দল গোছাতে নেমেছে ইউরোপীয় ক্লাবগুলো

২২-০৩-২০২০, ০২:৩৯

সময় সংবাদ

fb tw
স্থবিরতার মাঝেই দল গোছাতে নেমেছে ইউরোপীয় ক্লাবগুলো
স্থবিরতার মাঝেই দল গোছাতে আঁটঘাট বেঁধে নেমেছে ইউরোপীয় ক্লাবগুলো। যে কোন মূল্যে ইন্টার মিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ড লওতারো মার্টিনেজকে চায় বার্সেলোনা। আর্সেনাল স্ট্রাইকার অবামেয়াংকে নিয়ে রীতিমতো টানাহেঁচড়া শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজি। এদিকে, পল পগবার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন যেন থামছেই না।  
 
থমকে আছে ক্রীড়াঙ্গন। তবু থেমে নেই ফুটবলেরলের বাজার। মাঠে নেই ফুটবল, তবু টেবিলের আলোচনায় আছে ঠিকই।
 করোনার থাবাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আবারো মাঠে গড়াবে ফুটবল, আবারো সব ফিরবে স্বাভাবিকে। এই বিশ্বাস সবারই আছে। সেই বিশ্বাসের জোরেই হিসেব নিকেশ চলছে, আগামী দলবদলের আগে কে কাকে দলে ভেড়াবে তার আলাপও শুরু হয়ে গেছে।
মৌসুমে মনমতো একাদশ সাজাতে প্রতি ম্যাচেই হিমশিম খাচ্ছিলো বার্সেলোনা। ইনজুরিতে সুয়ারেজ-ডেম্বেলের ছিটকে পড়ায়, প্রতিপক্ষের জাল খুঁজে পেতেই কষ্ট হচ্ছে। অথচ দলে আছে লিওনেল মেসির মতো বিশ্বসেরা ফরোয়ার্ড। এবার মেসির পাশেই দেখা যেতে পারে তারই স্বদেশি লওতারো মার্টিনেজকে। ইন্টার মিলানের হয়ে মাঠ চষে বেড়াচ্ছেন মার্টিনেজ, ক্ষীপ্রতা আর গোলক্ষুধার জন্য নজর কেড়েছেন সবার। বাজার বুঝতে পেরে, আর্জেন্টাইন তারকার জন্য ১১১ মিলিয়ন ইউরো হাঁকিয়েছে ইন্টারমিলান। জানা গেছে, মার্টিনেজকে পেতে আকাশচুম্বি এই অর্থও খরচ করতে রাজি বার্সেলোনা।
বার্সার চোখ আছে পিয়েরে এমেরিক অবামেয়াংয়ের দিকেও। তবে তার বাজারও চওড়া। এরইমধ্যে আর্সেনাল স্ট্রাইকারকে নিয়ে টানাটানি শুরু করেছে পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলরা তার জন্য প্রস্তাব করেছে ৫০ মিলিয়ন পাউন্ড। অন্যদিকে এডিনসন কাভানি ও মাউরো ইকার্দিকে ছেড়ে অবামেয়াংকে ভেড়াতে চায় পিএসজি।
ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবাকে পেতে জোরেশোরে নেমেছে য়্যুভেন্তাস। পগবা রেড ডেভিল জার্সি ছাড়বেনা বলা হলেও, তার এজেন্টের সঙ্গে য়্যুভেস্তাসের পক্ষ থেকে যোগাযোগ চলছে বলে জানা গেছে।
এদিকে, বায়ার্ন মিউনিখের ফরাসী ডিফেন্ডার কোরেন্তিন তোলিসোকে পেতে লড়াইয়ে নেমেছে দুই ইতালিয়ান ক্লাব য়্যুভেন্তাস ও নাপোলি। ২৫ বছর বয়সী এই ডিফেন্ডারকে পেতে এরইমধ্যে ৩৫ মিলিয়ন প্রস্তাব করেছে য়্যুভেন্তাস।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop