খেলার সময় করোনার আতঙ্কের এই সময়েও মাঠে শেখ রাসেল

২২-০৩-২০২০, ০২:২৪

সময় সংবাদ

fb tw
করোনার আতঙ্কের এই সময়েও মাঠে শেখ রাসেল
সব ধরণের ক্রীড়া কার্যক্রম বন্ধ ঘোষণা করলেও নিয়ম ভেঙ্গে এখনো মাঠে অনুশীলন করছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ফুটবলাররা ছুটি চাইলেও দেয়া হচ্ছে না ছুটি। বিষয়টি জানতে চাইলে ক্লাব কর্তৃপক্ষ জানায়, ৩১ মার্চ পর্যন্ত চলতে পারে ক্যাম্প। তারপরই দেয়া হতে পারে ছুটি। এদিকে, খেলোয়াড়দের ছুটি দেয়াটাই বড় ঝুঁকি বলে মনে করেন, ক্লাবটির কোচ সাইফুল বারী টিটু।
 কোভিড নাইন্টিনের আগ্রসনে ইতোমধ্যে অনির্দিষ্ট কালের জন্য দেশের প্রায় সব ক্রীড়া ইভেন্ট বন্ধ ঘোষণা করেছে সরকার। যে কারনে প্রায় সব ক্লাব খেলোয়াড়দের ছুটি দিয়েছে। কিন্তু শেখ রাসেলের মাঠে গিয়ে মিলল উলটো চিত্র। ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়মের তোয়াক্কা না করে নিয়মিত অনুশীলন করাচ্ছে ক্লাবটি। তাতে একসাথে খেলতে গিয়ে থাকা ও বার বার স্পর্শ করতে হচ্ছে হরহামেশায়। ঝুঁকির মধ্যে থাকা এসব খেলোয়াড়রা তাই ছুটি চান।
 
কবে নাগাদ ছুটি দিবে খেলোয়াড়দের নিশ্চিত করে বলতে পারলো না ক্লাব কর্তৃপক্ষ। সভা করার দোহাই দিল। ৩১ মার্চ পর্যন্ত প্রিমিয়ার লিগ স্থগিত করেছে বাফুফে। আপাতত ততদিন নাগাদ ফুটবলারদের ক্লাবে রাখার কথা বলল।
টিম ম্যানেজার হাবিবুর রহমান মান্নু বলেন, ৩১ তারিখ পর্যন্ত দেখি কী হয়। তারপরেও যদি কোন 'ইয়ে' করা হয় তখন ক্লাব কর্তৃপক্ষ ডিশিসান নেবে যে প্র্যাকটিস চলবে না বন্ধ দেবে।
জীবনের চেয়ে খেলার মূল্য কখনো বেশি নয়। কারো নির্দেশণার পানে চেয়ে হেলায় সময় নষ্ট করলেই বরং তার মূল্যটাই বেশি দিতে হবে। খেলোয়াড়দের মাঠে রাখা উচিত না জেনেও, কোচ যেনো তার প্রতি সাফাই গাইলেন।
 
সাইফুল বারি টিটু বলেন, প্র্যাকটিস বন্ধ রাখলে সেটা কাজে আসবে কিনা সেইটা হলো বিষয়।
ক্রীড়াঙ্গণে খেলা ফিরুক। গ্যালারি পূর্ন হোক উচ্ছ্বাস, কলোরবে। তবে সবার আগে সুস্থ্য থাকুক খেলোয়াড়রা। এটাই হোক সবার প্রার্থনা। 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop