বাণিজ্য সময় গুজবে নিত্যপণ্যের দাম বাড়ছে মাদারীপুরে

২১-০৩-২০২০, ১৯:৫৫

মাদারীপুর প্রতিনিধি

fb tw
গুজবে নিত্যপণ্যের দাম বাড়ছে মাদারীপুরে
মাদারীপুরে দিনে দিনে বেড়েই চলছে করোনা ভাইরাস আতঙ্ক। এতে কিছু অসাধু ব্যবসায়ী এই সুযোগকে কাজে লাগিয়ে অস্বাভাবিক হারে বাড়িয়ে দিচ্ছেন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম।
এদিকে, শিবচরের ৪টি এলাকায় তৃতীয়দিনের মতো নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ব্যতীত সব দোকান বন্ধ থাকায় কমেছে লোকজনের সমাগম। পরিস্থিতি মোকাবেলায় ওই এলাকায় মোতায়েন করা হয়েছে আড়াইশ’ পুলিশ।
সরেজমিনে দেখা যায়, করোনা ভাইরাসের গুজবে নিয়ন্ত্রনহীণ হয়ে পড়েছে মাদারীপুরের হাটবাজার। যত্রতত্র জিনিসপত্রের দাম বাড়িয়ে দিচ্ছেন দোকানীরা। খাবার পাওয়া যাবে না, এমন অজুহাতে ক্রেতারা অতিরিক্ত পণ্যদ্রব্য ক্রয় করে ঘরে মজুদও করছেন। শহরের পুরান বাজার, ইটেরপুল, কুলপদ্বী, সদরের মস্তফাপুর, খোঁয়াজপুর, রাজৈরের টেকেরহাট, শিবচর ও কালকিনি উপজেলার বিভিন্ন হাটবাজারে পণ্য কেনার হিড়িক পড়েছে।
পরিস্থিতি মোকাবেলা মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত। মাদারীপুরের সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী একযোগে কাজ করছি।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) আব্দুল হান্নান জানান, যেসব এলাকায় নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেশি নেয়া হচ্ছে গোয়েন্দা পুলিশের মাধ্যমে তথ্য পেলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হয়। জনগণ গুজবে কান না দিয়ে এ বিষয়ে সচেতন হলে অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেট করতে পারবেনা।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop