বিনোদনের সময় করোনা লুকিয়ে পার্টিতে গায়িকা, পুলিশ করল মামলা

২১-০৩-২০২০, ১২:১৭

বিনোদন সময় ডেস্ক

fb tw
করোনা লুকিয়ে পার্টিতে গায়িকা, পুলিশ করল মামলা
করোনা ভাইরাস শরীরে নিয়ে হোম কোয়ারেন্টাইন না করে বহু মানুষের সঙ্গে মেশায় গায়িকা কনিকা কাপুরের বিরুদ্ধে মামলা করেছে উত্তরপ্রদেশ পুলিশ। লক্ষ্ণৌর চিফ মেডিকেল অফিসারের করা অভিযোগের ভিত্তিতেই এ মামলা করা হয়।
জ্বর-সর্দি-কাশি সহ করোনা সংক্রমণের লক্ষণ থাকা সত্ত্বেও তা গোপন করে লক্ষ্ণৌয়ের একটি নৈশভোজে অংশ নেন ওই গায়িকা। তার থেকেই এ সংক্রমণ অন্যের শরীরে ছড়িয়ে পড়েছে- এ আশঙ্কায় ভুগছে এখন যোগী প্রশাসন।
করোনা সংক্রমণের আশঙ্কায় ঘরবন্দি কনিকার সঙ্গে ওই পার্টিতে অংশ নেয়া বিজেপির সংসদ সদস্য দুষ্মন্ত সিং সহ আরও বেশ কয়েকজন। করোনা সংক্রমণের আশঙ্কায় ত্রস্ত রাষ্ট্রপতি ভবনও। ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ২৭০ ধারায় অভিযোগ দায়ের হয়েছে কনিকার বিরুদ্ধে।
কনিকার বিরুদ্ধে অভিযোগ, ১৪ মার্চ যখন তিনি লক্ষ্ণৌ বিমানবন্দরে নামেন তখনই তার শরীরে করোনা সংক্রমণের লক্ষণ দেখা যায়। এরপর বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে তাকে ‘হোম কোয়ারেন্টাইন’ থাকার পরামর্শ দেয়া হলেও তিনি তা ‘অবজ্ঞা’ করে আর পাঁচ জনের সঙ্গে মেশেন। এ ঘটনাকেই অপরাধ হিসাবে মনে করছে উত্তরপ্রদেশ সরকার।
যদিও গায়িকা কনিকা কাপুরের দাবি, বিমানবন্দরে তার শরীরে করোনা শনাক্ত করা যায়নি এবং তিনি নিজে যে করোনা ভাইরাস বহন করছেন সেই সম্পর্কে জানতেন না তিনি।
কয়েকদিন আগেই লন্ডন থেকে লক্ষ্ণৌ ফেরেন কনিকা। অভিযোগ, এ কথা কাউকে জানাননি তিনি। এমনকি নিজের বাড়িতে বন্ধুবান্ধবের জন্য একটি বিলাসবহুল পার্টিও দিয়েছিলেন গায়িকা। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বিজেপি সংসদ সদস্য তথা রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজের ছেলে দুষ্মন্ত সিং। তিনি নাকি তারপর সংসদেও গেছিলেন।
stay home stay safe
কনিকা করোনা আক্রান্ত এই কথা প্রকাশ্যে আসার পরে টুইট করেন বসুন্ধরা রাজে। তিনি লেখেন, লক্ষ্ণৌতে থাকাকালীন, আমি আমার ছেলে দুশন্ত এবং তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে একটি নৈশভোজে অংশ নেই, সেই ডিনারে উপস্থিত ছিলেন কনিকা (কাপুর), যিনি দুর্ভাগ্যক্রমে করোনায় আক্রান্ত বলে জানা গেছে। তাই আগাম সতর্কতা হিসেবে আমি এবং আমার ছেলে স্ব-বিচ্ছিন্ন হয়ে থাকছি এবং সমস্ত প্রয়োজনীয় সতর্কতাও অবলম্বন করছি।
সূত্র: এনডিটিভি

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop