বাংলার সময় নারী নিয়ে ফূর্তি করতে গিয়ে ধরা খেলেন পুলিশ কর্মকর্তা

২০-০৩-২০২০, ১৭:১৬

রাজশাহী ব্যুরো

fb tw
ছবি: প্রতীকী
ছবি: ছবি: প্রতীকী
11
রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নে ফূর্তি করতে নারীর ঘরে ঢুকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে ধরা খেয়ে প্রত্যাহার হয়েছেন এএসআই রাসেল রানা।
বৃহস্পতিবার (১৯ মার্চ) দিবাগত রাত ৯টার দিকে পবা উপজেলার তরফ পারিলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর রাতেই রাসেল রানা নামে ওই এএসআইকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। রাসেল আরএমপি শাহ মখদুম থানায় কর্মরত ছিলেন।
শাহ মখদুম থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে এএসআই রাসেলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। মেয়ে বা তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে রাসেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তরফ পারিলা গ্রামের স্বামী পরিত্যক্তা নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন শাহ মখদুম থানার এএসআই রাসেল। মাঝে মধ্যেই রাসেল গভীর রাতে ওই নারীর বাড়িতে যেত এবং ভোরে বাড়ি থেকে বেরিয়ে আসতো। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে কানাঘুষা চলছিল। বৃহস্পতিবার রাতে রাসেল ওই নারীর ঘরে ঢুকলে এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে আটকে রেখে পবা থানা পুলিশকে খবর দেয়। পরে পবা ও শাহ মখদুম থানা পুলিশ গিয়ে রাসেলকে উদ্ধার করে নিয়ে যায়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রাহুল কুদ্দুস বলেন, স্থানীয়রা তাকে ধরে থানায় নিয়ে এসেছিল। এই ঘটনায় ওই এএসআইকে ক্লোজড করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মেয়েদের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি তবে কেউ যদি তার বিরুদ্ধে কোনো অভিযোগ করে আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop