বিনোদনের সময় টাকা হাতানোই সালমানের মায়ের উদ্দেশ্য: রাজসাক্ষী

২০-০৩-২০২০, ১৩:১২

সোয়েব কবীর

fb tw
ঢাকাই ছবির আলোচিত নায়ক সালমান শাহ হত্যা মামলার প্রতিবেদনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, পিবিআই পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছেন উল্লেখ করলেও তা মানতে নারাজ সালমানের মা নীলা চৌধুরী। তবে এ মামলার রাজসাক্ষী ফরহাদ রিজভীর দাবি, আজিজ মোহাম্মদ ভাইয়ের কাছ থেকে সাত কোটি টাকা হাতিয়ে নেয়ার জন্যই সালমানের মৃত্যুকে হত্যা বলছেন নীলা চৌধুরী।
দুই যুগ পেরিয়ে গেলেও রহস্যের জট থেকে মুক্তি মিলছে না সালমান শাহর মৃত্যু নিয়ে। বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা এ নায়কের মৃত্যু প্রথমে আত্মহত্যা হিসেবে ধরে নেয়া হয়। কিন্তু ১৯৯৭ সালের ১৯ জুলাই ১৫ বছর বয়সী রিজভী আহমেদ ফরহাদ নামের এক তরুণকে রাজসাক্ষী করে হত্যা মামলা দায়ের করেন সালমানের বাবা কমর উদ্দিন চৌধুরী। সেই রাজসাক্ষী রিজভী দীর্ঘদিন পর মুখ খুললেন সময় সংবাদের কাছে। বললেন, সালমান শাহর মা নীলা চৌধুরীর সাজানো নাটকই মঞ্চায়ন করেছেন তিনি। তার দাবি, নীলা চৌধুরীর লক্ষ্য ছিল আজিজ মোহাম্মদ ভাইয়ের কাছ থেকে সাত কোটি টাকা আদায় করা। তবে, লন্ডনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ অস্বীকার করেন নীলা চৌধুরী।
সালমান শাহ হত্যা মামলার রাজসাক্ষী রিজভী আহমেদ ফরহাদ বলেন, সালমান শাহের মায়ের মূল টার্গেট ছিল আজিজ মোহাম্মদ ভাইয়ের ওপর। কীভাবে ওনার কাছ থেকে বড় অঙ্কের টাকা আদায় করা যায়। 
চিত্র পরিচালক আলমগীর কবীরের আত্মীয় পরিচয়দানকারী রিজভীর দাবি, সালমানের মা তার ব্যক্তিগত গাড়িতে করেই রিজভীকে মিথ্যা সাক্ষী দেয়ার জন্য বাসায় নিয়ে আসেন গাবতলী বাস টার্মিনাল থেকে। তবে নীলা চৌধুরীর দাবি মিথ্যা সাক্ষী দেয়ার জন্য রিজভীকে আনার প্রশ্নই আসে না।
রিজভী আহমেদ ফরহাদ বলেন, তুমি আমার আত্মীয়, ছোট থেকে বড় করেছি। আমি মামলা ওভাবেই সাজাচ্ছি তুমি চলে আসো। গাবতলী বাসস্ট্যান্ড থেকে তিনি আমাকে গাড়িতে করে নিয়ে আসেন।
stay home stay safe
নীলা চৌধুরী বলেন, আমি রিজবীকে নিয়ে আসবো ক্যানো। আমি তো আমার পরিবারের কাউকে দিয়ে তো মিথ্যা সাক্ষী দেয়ায় নাই। সালমান আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। 
সালমান শাহর বাসা থেকে আটক হওয়ার কিছুদিন পর অপর একটি মামলায় জামিনে ছাড়া পেয়ে দেশান্তরিত হন বলে দাবি রিজভীর। এরপর তিনি যুক্তরাজ্যে চলে আসেন এবং এখানেই বসবাস করছেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop