রাশিফল বিপদের শঙ্কা কর্কটের, স্ত্রীর সঙ্গে বিবাদ মকরের

২০-০৩-২০২০, ০৭:৫১

রাশিফল

fb tw
বিপদের শঙ্কা কর্কটের, স্ত্রীর সঙ্গে বিবাদ মকরের
আজ ২০ মার্চ ২০২০, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: মাথার যন্ত্রণা বাড়বে। কাজের ব্যাপারে ব্যাকুলতা বাড়তে পারে। অহংকার যত কম করবেন ততই ভালো। ব্যবসার জন্য শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভালো কোনো খবর আসার সম্ভাবনা। কারও কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনো ব্যবসা থেকে অর্থ আসতে পারে।
বৃষ: কোনো নারীর জন্য বাড়িতে খুশির মুহূর্ত। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ। আজ অযথা খরচ হতে পারে। কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনো কষ্ট অবহেলা করবেন না।
মিথুন: আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের জন্য সারাদিন মেজাজ গরম থাকবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো বিবাদের শান্তিতে ব্যাঘাত। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। 
কর্কট: ভালো কোনো জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধু ক্ষতি করতে পারেন। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। ব্যবসায় ভালো ও নতুন কোনো কাজ শুরু। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন।
stay home stay safe
সিংহ: আজ কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। ভালো যোগাযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। বুদ্ধির ভুলে কাজ নিয়ে সমস্যা। ব্যবসায় মন্দাভাব আসতে পারে। পেটে যন্ত্রণা বাড়ায় কাজে ব্যাঘাত। 
কন্যা: শত্রুর ব্যাপারে বাজে মনোভাব থাকবে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় ক্রেতার সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে অশান্তির আশঙ্কা। সম্মানহানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে।
তুলা: সকালের দিকে ব্যবসায় সমস্যা বৃদ্ধি। কোনও বিশেষ কারণে আজ আনন্দ বাড়তে পারে। মায়ের বিষয়ে সমস্যা বাড়তে পারে। বাড়তি কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে কথা বলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।
বৃশ্চিক: ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হওয়ায় আনন্দ। মা-বাবার সঙ্গে ছোট কোনও বিষয়ে তর্ক। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। অপরের কোনো উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতি আসতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন।
ধনু: সকাল থেকেই দিনটি ভালো যাবে না। সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা প্রবল। সারা দিন কোনো কাজ নিয়ে চিন্তা থাকবে। চাকরির ক্ষেত্রে শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। সারাদিন কোনো প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। পেটের সমস্যা হওয়ার আশঙ্কা।
মকর: পেটের সমস্যা বাড়বে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। শেয়ার বাজার নিয়ে চিন্তা বাড়বে। বাড়তি কোনো ব্যবসার জন্য আলোচনা। কাজের ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।
কুম্ভ: আজ সকালে অতিরিক্ত খরচ হওয়ার আশঙ্কা। গবেষকদের জীবনে কোনো শুভ পরিবর্তন আসতে পারে। প্রেমে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনো সুযোগ আসতে পারে। স্ত্রীর কোনো কাজের জন্য শান্তি মিলতে পারে।
মীন: প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। মানসিক অবসাদ আসতে পারে। শত্রুর ব্যাপারে চাপ থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসবে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop