তথ্য প্রযুক্তির সময় এবার ভিডিও কনফারেন্সে সংবাদ সম্মেলন করবেন পলক

১৯-০৩-২০২০, ২০:২৭

সময় নিউজ প্রতিবেদক

fb tw
ফাইল ছবি
ছবি: ফাইল ছবি
করোনাভাইরাস থেকে সংবাদকর্মীদের সুরক্ষা নিশ্চিত করতে প্রথমবারের মতো ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবাদ সম্মেলন করার ঘোষণা দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
বৃহস্পতিবার (১৯ মার্চ) সময় নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শহিদুল আলম মজুমদার। তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আইসিটির ব্যবহার সম্পর্কে আইসিটি প্রতিমন্ত্রী (ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে) শুক্রবার (২০ মার্চ) দুপুর ৩টায় সংবাদ সম্মেলনে সংযুক্ত হবেন।
শহিদুল আলম জানান, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রযুক্তি ব্যবহার করে দৈনন্দিন কার্যক্রম কিভাবে পরিচালনা করা যায়, সে বিষয়ে জুনাইদ আহমেদ পলক বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ব্রিফ করবেন। এসময় দেশের প্রযুক্তি বিশেষজ্ঞগণ উপস্থিত থাকবেন বলেও তিনি জানান।
জানা গেছে,জুম অ্যাপের মাধ্যমে (Meeting ID No- 441732005) অথবা মিটিং লিংক https://zoom.us/j/441732005 ব্যবহার করে উক্ত প্রেস ব্রিফিংয়ে অংশ নেয়ার জন্য সংবাদকর্মীদের অনুরোধ করা হয়।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রথম সংবাদ সম্মেলন হবে আগামীকাল শুক্রবার (২০ মার্চ ) দুপুর ৩টায়। জুম অ্যাপটি ডাউনলোড করা যাবে https://zoom.us/download এই ঠিকানা থেকে।
stay home stay safe

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop