বাংলার সময় বান্দরবানে আগুনে পুড়েছে ৯ বসতঘর

১৮-০৩-২০২০, ২০:২১

সময় সংবাদ

fb tw
বান্দরবানে আগুনে পুড়েছে ৯ বসতঘর
02
বান্দরবানের লামা উপজেলায় দুর্গম পাহাড়ি এলাকার একটি ত্রিপুরা পল্লীর ৯টি কাঁচা বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১৮ মার্চ) দুপুরে উপজেলার গজালিয়া ইউনিয়নের আকিরাম ত্রিপুরা পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে বসতঘর মালিকের প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয় বলে দাবী করা হয়েছে। 
সূত্র জানায়, বুধবার বেলা ১২টার দিকে আকিরাম ত্রিপুরা পাড়ার বাসিন্দা সোনা চন্দ্র ত্রিপুরার ঘর থেকে আগুন জ্বলে ওঠে। দ্রুত আগুন আশপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা আপ্রাণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে পাড়ার হাবুইতি ত্রিপুরা, খেমাজন ত্রিপুরা, আকিরাম ত্রিপুরা, মিহির ত্রিপুরা, বলি চন্দ্র ত্রিপুরা, ফিলিরাম ত্রিপুরা, সাধুরাম ত্রিপুরা, নয়ারাম ত্রিপুরার বসতঘরসহ ঘরের জিনিসপত্র সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক পরিষদ সদস্য প্রিতমা ত্রিপুরা বলেন, জুমে কাজ করতে গেলে তার ছেলে মেয়েরা খেলারচ্ছলে ঘরের মশারীতে আগুন ধরিয়ে দেয়। এতে করে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। 
এ বিষয়ে লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইনচার্জ মো. মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতা আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
ঘটনার পর  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল এবং ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদেরকে পরিষদের পক্ষ থেকে ২০ কেজি করে চাউল, হাড়ি পাতিলসহ যাবতীয় সহায়তা করা হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop