প্রবাসে সময় হাঁচি দিয়েই অসুস্থ, ইতালিতে বাংলাদেশির মৃত্যু

১৬-০৩-২০২০, ১৭:৪২

প্রবাস সময় ডেস্ক

fb tw
ইতালিতে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। ২৫ বছর বয়সী সেন্টু খলিফা রোববার (১৫ মার্চ) স্থানীয় সময় রাত ১১টায় ইতালির জেনেভা শহরে মারা যান। তবে সঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছেন দেশটির ডাক্তাররা। এ বিষয়ে একজন ভেনিস প্রবাসী জানান, রোববার রাতে দোকান বন্ধ করে বাসায় আসার পর স্থানীয় সময় রাত ১১টায় সেন্টু মারা যান। মৃত সেন্টু শরীয়তপুর জেলার ভুমখারা গ্রামের শাহজাহান খলিফার ছেলে।
সেন্টুর প্রতিবেশী সেলিম দেওয়ান জানান, আমি প্রতি সপ্তাহে তার দোকানে আসা-যাওয়া করতাম। গতকাল তিনি দোকান বন্ধ করে রাত প্রায় ১১টায় বাসায় ফেরেন। এরপর বসা অবস্থায় হাঁচি দেয়ার সঙ্গে সঙ্গে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর তাৎক্ষণিক পুলিশ ও অ্যাম্বুলেন্স আসে। কিন্তু পরীক্ষা করে দেখা যায়, তিনি মারা গেছেন।
সেলিম জানান, তার শ্বাসকষ্ট ছিল। তবে তিনি কী করোনাভাইরাসে নাকি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন তা নিশ্চিত নই। ডাক্তাররা তার মৃত্যু রহস্য উদঘাটন করতে মরদেহ হাসপাতালে নিয়ে গেছেন।
উল্লেখ্য সেন্টু দীর্ঘ নয় বছর ধরে ইতালিতে বসবাস করছেন এবং অবিবাহিত ছিলেন। তার অকাল মৃত্যুতে ইতালি প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop