ভাইরাল নাজিম উদ্দীনের সেই ভিডিও আবারো ভাইরাল

১৬-০৩-২০২০, ১৬:৪৫

ভাইরাল

fb tw
নাজিম উদ্দীনের সেই ভিডিও আবারো ভাইরাল
সাংবাদিক পিটিয়ে ও তুলে নিয়ে এনকাউন্টারের ভয় দেখিয়ে আলোচিত কুড়িগ্রামের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট কমিশনার (আরডিসি) নাজিম উদ্দীনের একটি ভিডিও সামাজিকমাধ্যমে আবারো ভাইরাল হয়েছে।
ভাইরাল হওয়া ওই ভিডিওটি ২০১৮ সালের। ওই সময় কক্সবাজার সদরে অ্যাসিল্যান্ড হিসেবে দায়িত্বে ছিলেন নাজিম উদ্দীন।
২০১৮ সালের মে মাসে কক্সবাজার শহরের কলাতলী এলাকার মোহাম্মদ আলী ওরফে নফু মাঝি (৬৫) নামে এক বৃদ্ধকে কানে ধরে টানাহেঁচড়া করেন নাজিম উদ্দীন।
নির্যাতনের ওই ভিডিও দেখে শুধু কক্সবাজার জেলা প্রশাসন নয়, চট্টগ্রামসহ পুরো দেশে কর্মরত সরকারি কর্মকর্তারা বিব্রতবোধ করেছিলেন।
ভিডিওতে দেখা যায়, ফসলের মাঠের পাশ দিয়ে ওই বৃদ্ধকে কান ধরে টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছেন নাজিম উদ্দিন। তার পাশেই সহকারী হিসেবে থাকা ভূমি অফিসের ঝাড়ুদার সাহাব উদ্দীনকে মোবাইলে কথা বলতে দেখা যায়।
এ ঘটনার পর সাধারণ মানুষের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের কারণে তাকে ২০১৮ সালের ১১ নভেম্বর রাঙ্গামাটি জেলার লংগদুতে শাস্তিমূলকভাবে বদলি করা হয়।
কী ঘটেছিল সেদিন
কী কারণে তৎকালীন অ্যাসিল্যান্ড নাজিম উদ্দীন সেদিন তাকে নির্যাতন করেছিলেন সে বিষয়ে নফু মাঝি সাংবাদিকদের বলেন, ঘটনাটি রমজান মাসের। ওই দিন হঠাৎ করেই আমার ভিটাতে কয়েকজন লোক গিয়ে জমি পরিমাপ করা শুরু করে। এ সময় আমি তাদের ‘আপনারা কারা’ জিজ্ঞেস করতেই অ্যাসিল্যান্ড নাজিম আমাকে লাথি মেরে মাটিতে ফেলে পাড়াতে থাকেন। এর পর আমাকে জোর করে কক্সবাজার ভূমি অফিসে নিয়ে যান।
প্রসঙ্গত, গত শুক্রবার নিজ বাড়ি থেকে সাংবাদিক আরিফুল ইসলামকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে গভীর রাতে জেলা প্রশাসকের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযোগ আনা হয়, আরিফুলের বাড়ি থেকে আধা বোতল মদ ও ১৫০ গ্রাম গাঁজা পাওয়া গেছে। যদিও আরিফুলের স্ত্রী ও স্থানীয়দের দাবি, মদ-গাঁজা তো দূরের থাক পানসেবী বা ধূমপায়ীও নয় আরিফুল।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop