বাংলার সময় রাজশাহীতে অপহৃত স্কুলছাত্রী গাজীপুরে উদ্ধার, আটক ১

১৪-০৩-২০২০, ১৮:৩১

রাজশাহী ব্যুরো

fb tw
রাজশাহীতে অপহৃত স্কুলছাত্রী গাজীপুরে উদ্ধার, আটক ১
12
রাজশাহীর বাঘায় অপহৃত স্কুল ছাত্রী সালমা খাতুনকে গাজীপুরের কালিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে অপহরণকারী সবুজ আলীকে আটক করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে বাঘা থানা পুলিশ অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করে।
বাঘা থানা সূত্রে জানা যায়, বাঘা উপজেলা কেশবপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী ও আলাইপুর মহাজনপাড়া গ্রামের আমিনুল হক মোল্লার মেয়ে সালমা খাতুন (১৩) বাড়ি থেকে ৮ মার্চ সকাল ৯টায় স্কুলে আসার পথে পাকুড়িয়ার ময়েনের মোড় থেকে একই গ্রামের জিন্দার আলীর ছেলে সবুজ আলীসহ ৪ জন পথরোধ করে একটি মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা ১৩ মার্চ বাদী হয়ে বাঘা থানায় মামলা দায়ের করেন।
এ মামলায় বাঘা থানার এসআই আশরাফ আলী গোপন সংবাদের ভিক্তিতে ফোর্স নিয়ে গাজীপুরের কালিয়া এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারীকে আটক করে। শনিবার সকালে অপহৃতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে এবং অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অপহৃতকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে এবং অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop